Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু, সুস্থ ২৭ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনই সিলেট জেলার বাসিন্দা। এরআগে গতকাল শুক্রবার চারজন মারা গিয়েছিলেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২১ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। শনিবার (১৫ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়। এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ২২৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৯১২, সুনামগঞ্জে ১ হাজার ৭৪৩, হবিগঞ্জে ১ হাজার ৩৫৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ২২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন। সবশেষ শনিবার (১৫ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৪০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থ হওয়াদের মধ্যে সিলেট জেলার ৮ জন, সুনামগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ১৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৭৭, সুনামগঞ্জে ১ হাজার ৩০০, হবিগঞ্জে ৮৯১, মৌলভীবাজারে ৭২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩০৩ জন। এরমধ্যে ১৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন। অন্যদিকে গত ১০ মার্চ থেকে শনিবার (১৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ১৯৯ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৬২৯ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৭০ জন।

প্রকাশিত : August 15, 2020, 15:34

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় দুজনের মৃত্যু, সুস্থ ২৭  মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনই সিলেট জেলার বাসিন্দা। এরআগে গতকাল শুক্রবার চারজন মারা গিয়েছিলেন।  এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২১ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।  শনিবার (১৫ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।  এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ২২৯ জন।  এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৯১২, সুনামগঞ্জে ১ হাজার ৭৪৩, হবিগঞ্জে ১ হাজার ৩৫৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ২২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।  অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।  সবশেষ শনিবার (১৫ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৪০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থ হওয়াদের মধ্যে সিলেট জেলার ৮ জন, সুনামগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।  এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৭৭, সুনামগঞ্জে ১ হাজার ৩০০, হবিগঞ্জে ৮৯১, মৌলভীবাজারে ৭২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।  আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩০৩ জন। এরমধ্যে ১৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।  অন্যদিকে গত ১০ মার্চ থেকে শনিবার (১৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ১৯৯ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৬২৯ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৭০ জন।

নিজস্ব প্রতিবেদকঃ- 

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনই সিলেট জেলার বাসিন্দা। এরআগে গতকাল শুক্রবার চারজন মারা গিয়েছিলেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৬৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২১ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

শনিবার (১৫ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ২২৯ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৯১২, সুনামগঞ্জে ১ হাজার ৭৪৩, হবিগঞ্জে ১ হাজার ৩৫৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ২২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

সবশেষ শনিবার (১৫ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৪ হাজার ৪০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সুস্থ হওয়াদের মধ্যে সিলেট জেলার ৮ জন, সুনামগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৪৭৭, সুনামগঞ্জে ১ হাজার ৩০০, হবিগঞ্জে ৮৯১, মৌলভীবাজারে ৭২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩০৩ জন। এরমধ্যে ১৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শনিবার (১৫ আগস্ট) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ১৯৯ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৬ হাজার ৬২৯ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৭০ জন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 172 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।