Voice of SYLHET | logo

২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা জুলাই, ২০২২ ইং

ওসমানীর ল্যাবে ১৫ জনের করোনা শনাক্ত

প্রকাশিত : August 15, 2020, 00:11

ওসমানীর ল্যাবে ১৫ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ জেলায় ১৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় ১৫ জন করোনাভাইনাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৭ জন, মৌলভীবাজার জেলার ৭ জন ও একজন সুনামগঞ্জে জেলার।

এ নিয়ে সিলেট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৪ হাজার ৯১০ জন, সুনামগঞ্জে ১ হাজার ৭৪৫ জন ও মৌলভীবাজারের ১ হাজার ২১৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১৬১ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১১৮ জন, সুনামগঞ্জে ১৭ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজার জেলায় ১৫ জন।

সিলেট বিভাগে ৪ হাজার ৩৩৯ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ১ হাজার ৪৬১ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৮৭ জন, হবিগঞ্জের ৮৭০ জন ও মৌলভীবাজার জেলার ৭২১ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৬০ জনকে সুস্থ ঘোষণা করা হয়। করোনা আক্রান্ত ১৪২ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৬৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ১৩ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৫ জন ও মৌলভীবাজারে ২০ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 166 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।