Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

জেলা প্রশাসক ও মেয়রকে সিলেট সিটি কর্পোরেশন অন্তর্ভুক্তি সমন্বয় পরিষদের অভিনন্দন

প্রকাশিত : August 14, 2020, 23:56

জেলা প্রশাসক ও মেয়রকে সিলেট সিটি কর্পোরেশন অন্তর্ভুক্তি সমন্বয় পরিষদের অভিনন্দন

প্রেসবিজ্ঞপ্তিঃ সম্প্রতি দক্ষিন সুরমার যে এলাকাগুলোকে সম্পৃক্ত করে মাননীয় জেলা প্রশাসকের পক্ষ থেকে যে গণবিজ্ঞপ্তি জারী করা হয়েছে তার জন্য মাননীয় জেলা প্রশাসক ও মেয়র মহোদয়কে অভিনন্দন জানিয়েছেন সিটি কর্পোরেশন অন্তর্ভুক্তি সমন্বয় পরিষদ নেতৃবৃন্দ। ১৪ আগষ্ট শুক্রবার সন্ধ্যা ৮ ঘটিকার সময় দক্ষিণ সুরমার বঙ্গবীর রোডস্থ লেইস সুপার মার্কেটের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে এক সাধারণ সভা অনুষ্টিত হয়।

উক্ত  সভায় বক্তারা বলেন, গণবিজ্ঞপ্তিতে প্রকাশিত এলাকাগুলো ছাড়াও মোল্লারগাও, কামালবাজার, কুচাই, তেতলী,ও সিলাম ইউনিয়নকে অন্তর্ভুক্ত করার জন্য প্রস্তাব করা হয়। সিলেট সিটি কর্পোরেশন এর সীমানা বর্ধিত করে সদর উপজেলা ও দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন মৌজার নাম ,জে এল নং সহ গণবিজ্ঞপ্তি প্রকাশ করায় মাননীয় জেপ্রশাসক ও মেয়র আরিফুল হক চৌধুরী সহ স্থানীয় সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আমরা প্রাথমিক সিদ্ধান্তের গণবিজ্ঞপ্তির আলোকে সিলেট সিটি কর্পোরেশন একটি সমৃদ্ধশালী সিটি কর্পোরেশন উন্নিত হবে, জনগণের নাগরিক সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং সরকারের অনেক রাজস্ব অর্জিত হবে।

পরিষদের আহ্বায়ক জিয়াউল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব সুহেল রানার পরিচালনায় উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা হোটেল রেস্তোরাঁ সমিতির সভাপতি আলহাজ্ব আব্দুস সত্তার, দক্ষিন সুরমা প্রেস ক্লাবের সিনিয়র সদস্য চঞ্চল মাহমুদ ফুলর, সিলেট জেলা দ্বিতীয় বিভাগ লীগ কমিটির সভাপতি আক্কাছ উদ্দিন আক্কাই, শালিস ব্যক্তিত্ব মোঃ রেদওয়ান মিয়া, বরইকান্দি ইউ/পির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব সুলেমান মেম্বার।

আরো উপস্থিত ছিলেন, চান্দাই যুব সংঘের সভাপতি জনাব আব্দুল মান্নান, সমাজসেবী আব্দুল বাছিত, সিলেট ট্যুরিজম ক্লাবের সেক্রেটারি ফখরুল ইসলাম মিয়া, বরইকান্দি ইউপি যুবলীগের সেক্রেটারি ফয়জুর রহমান রুকন, বরইকান্দি সচেতন সমাজের আহ্বায়ক শফিউল আলম, প্রজন্ম স্পোর্টস এন্ড কালচারাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি রুহুল আমিন ও সাংগঠনিক সম্পাদক কামরান আহমদ, ছাত্র নেতা নাহিদুর রহমান দিপু, আমিনুর রহমান, আজিজুল আম্বিয়া তারেক প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 284 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।