Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় নিহতদের মিলেছে পরিচয়

প্রকাশিত : August 14, 2020, 00:35

ওসমানীনগরে সড়ক দূর্ঘটনায় নিহতদের মিলেছে পরিচয়

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেটের ওসমানীনগরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চার জনই একই পরিবারের সদস্য।গুরুতর আহত হয়েছেন আরো ২ জন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের সাদিপুরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহত ছয়জনের মধ্যে চার জনের পরিচয় পাওয়া গেলেও অপর দু’জনের পরিচয় এখনো সনাক্ত করতে পারেনি পুলিশ।
দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ, ওসমানীনগর থানা পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করেছে।
নিহতরা হলেন, ওসমানীনগর উপজেলার মোবারকপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে অটোরিকশা চালক জুনেদ মিয়া (২৮), একই উপজেলার গেয়ালাবাজার ইউপির ব্রাহ্মণ গ্রামের কমরু মিয়ার মেয়ে কারিমা (৭), ভাতিজি আরিফা (১২), শালি (স্ত্রী’র ছোটবোন) হামিদা বেগম। অপর দুই জনের পরিচয় পাওয়া যায়নি।
ওসমানীনগর থানার ওসি শ্যামল বনিক হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সাদীপুরে ঢাকা থেকে ছেড়ে আসা মামুন পরিবহনের একটি বাস গোয়ালাবাজার থেকে শেরপুরগামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক মারা যান। আহত অবস্থায় ৬ জনকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরো ৫ জন মারা যান।
ওসি আরো জানান, আহত অন্য ২ জনের অবস্থাও আশংকাজনক।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 159 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।