Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

মোল্লারগাঁও ইউনিয়নকে সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত করার দাবি

প্রকাশিত : August 13, 2020, 22:53

মোল্লারগাঁও ইউনিয়নকে সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত করার দাবি

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃঃ- 

দক্ষিণ সুরমা উপজেলার ১নং মোল্লারগাঁও ইউনিয়নকে সিলেট সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত করার দাবিতে সিলেট জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন স্থানীয়রা। আজ বৃহস্পতিবার ইউনিয়নের চেয়ারম্যান শেখ মো. মকন মিয়াসহ প্রায় শতাধিক গণমান্য ব্যক্তিবর্গের স্বাক্ষরে এ স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে তারা বলেন, সিলেট শহরের উপকন্ঠে রয়েছে ১নং মোল্লারগাঁও ইউনিয়ন। সিটি কর্পোরেশনের আয়তন বৃদ্ধি করা হলে মাত্র ২-১টি ওয়ার্ড সিসিকের অন্তর্ভুক্ত করা হয়। কিন্তু আমাদের ইউনিয়নবাসীর দাবি পুরো মোল্লারগাঁও ইউনিয়ন সিসিকের অন্তর্ভুক্ত করা হোক।

স্মারকলিপি প্রদানকালে ইউনিয়নের গণমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন, মখলিছুর রহমান, শেখ আপ্তাব মিয়া, শেখ ইরন মিয়া, জয়কান্ত নাথ, বিজয় দেবনাথ, রনজিত নাথ, অনিল দেবনাথ, অমূল্য দেব নাথ, টিটন দেবনাথ, শশাঙ্ক চন্দ্র নাথ, রিপন দেবনাথ, পুলিন দেবনাথ, মো. নানু মিয়া, শেখ নাছির উদ্দিন, মাছুদ আহমদ, দেওয়ান আকদ্দছ খান, শেখ সাহেদ আহমদ গেদা, বখতিয়ার আহমদ ইফরান, শামীম আহমদ, দেওয়ান নিজাম খান, জুয়েল আহমদ, দেওয়ান এনাম খান, ছয়ফুল মিয়া, মো. আবদাল আহমদ, এমাদ উদ্দিন, আবুল হাসনাত মো. হাসান প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 163 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।