Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

ফেঞ্চুগঞ্জে টয়লেটের ট্যাংকে নারীর লাশ, আটক ৩

প্রকাশিত : August 13, 2020, 21:03

ফেঞ্চুগঞ্জে টয়লেটের ট্যাংকে নারীর লাশ, আটক ৩

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধিঃঃ-  

সিলেটের ফেঞ্চুগঞ্জে টয়লেটের রিংয়ের ট্যাংক থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জুলেখা বেগম (৪৫) উপজেলার মাইজগাঁও মোল্লাটিলার রেদোয়ান মিয়ার স্ত্রী। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, কিশোরগঞ্জের তাড়াইল শেখরনগরের উসমান গনি’র পুত্র রুকন ওরফে কালু (২০), মৌলভীবাজারের কুলাউড়ার গাজীপুর গ্রামের সুকরামের ছেলে ইন্দ্র (২১) ও ফেঞ্চুগঞ্জের মনিপুর ১০নং লাইনের মৃত সনজিত ভক্তা ওরফে বঙ্গই’র ছেলে উমন ভক্তা (১৪)। তারা তিনজনই গরুর খামারের কর্মচারী।

সূত্রে জানা গেছে, নিহত জুলেখা বেগম সিএনজিচালিত অটোরিকশা কেনার জন্য টাকা জমিয়েছেন। সেই জমানো টাকাগুলো ছিনতাই করা জন্য পূর্বপরিকল্পনা অনুসারে বুধবার সন্ধ্যায় সাড়ে ৭টায় জুলেখা বেগমের ঘরে ঢুকে একদল ছিনতাইকারী। তখন তাকে অস্ত্রের মুখে জিম্মি করে গলায় গামছা প্যাঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে তাকে। পরে লাশটি গুম করতে ছিনতাইকারীরা পাশ্ববর্তী লন্ডন প্রবাসীর টয়লেটের রিংয়ের ভিতরে ফলে রাখে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টয়লেটের রিংয়ের ট্যাংকর ভিতর থেকে জুলেখা বেগমের লাশ উদ্ধার করে। পরে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান জালালাবাদকে বলেন, এ ঘটনায় নিহত জুলেখা বেগমের ছেলে রুমন মিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছে। সিআইডির ক্রাইম সিনের সহায়তায় ঘটনাস্থল থেকে লাশের প্রাপ্ত রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি আরো বলেন, পুলিশ অভিযান চালিয়ে ইতোমধ্যে ৩জনকে আটক করেছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 161 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।