Voice of SYLHET | logo

১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা জুলাই, ২০২২ ইং

দোয়ারাবাজারে বিবাহের প্রলোভন দেখিয়ে ধর্ষণ,আটক ১,

প্রকাশিত : August 11, 2020, 23:25

দোয়ারাবাজারে বিবাহের প্রলোভন দেখিয়ে ধর্ষণ,আটক ১,

ইসমাইল হোসেনঃঃ-  

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারে চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামী, আমির হোযেনকে গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ২৬ মে রাত অনুমানিক ১২ ঘ‌টিকায়, গ্রেফতারকৃত ধর্ষক সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার সুরমা ইউনিয়নের আলীপুর গ্রামের ছিদ্দিক মিয়ার পুত্র মো: আ‌মির হো‌সেন (৩৬) পাশের গ্রামের এক তরুণীকে বিবা‌হের প্র‌লোভন দেখিয়ে নিজ পৈত্রিক বসত বাড়ীর পরিত্যাক্ত টিনসেডের বসত ঘরে নিয়া তরুণীর ইচ্ছার বিরু‌দ্ধে তার সহযোগিদের সহযোগিতায় জোর পূর্বক ধর্ষণ ক‌রে তার নিজ বসত ঘরে আটকে রা‌খে। একই কায়দায় ২য় ঘটনার দিন গত ২৭মে, দিবাগত রাত অনুমান ১১.০০ ঘটিকার সময় আসামী আ‌মির হো‌সেন একই ঘটনাস্থলে তরুণীকে পূনরায় জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় গত ১৩ জুলাই নির্যাতিতা ওই তরুণী বাদী হয়ে ধর্ষক আমির হোসেনকে প্রধান আসামী করে সহযোগিদের নামে দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।মামলা নং ২ তারিখ ১৩/৭/২০২০খ্রি:।মামলা রুজুর পর হই‌তে আসামী আ‌মির হো‌সেন পলাতক ছিল।
সোমবার (১০ আগষ্ট )গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে দোয়ারাবাজার থানার এসআই আ‌রিফ রব্বানীর নেতৃ‌ত্বে সঙ্গীয় ফোর্স ও র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষন মামলার প্রধান আসামী ও ধর্ষক আমির হোসেনকে চাঁদপুর জেলার কচুয়া থানার পালাখাল এলাকা হতে গ্রেফতার করে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো:আবুল হাসেম সত্যতা নিশ্চিত করে জানায়,উপজেলার সুরমা ইউনিয়নের এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন অভিযুক্ত আমির হোসেন। এ ঘটনায় গত ১৩ জুলাই প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনে থানায় একটি মামলা দায়ের করেন নির্যাতিতা ওই তরুণী। সোমবার(১০ আগষ্ট)
গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে তাকে গ্রেফতার করা হয়।আসামী আমির হোসেনকে আদালতে প্রেরণ করা হয়েছে। তার সহযোগিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 322 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।