Voice of SYLHET | logo

১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৩রা জুলাই, ২০২২ ইং

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, সুস্থ ৯৮

প্রকাশিত : August 11, 2020, 12:48

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, সুস্থ ৯৮

নিজস্ব প্রতিবেদকঃ-

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন রোগী মারা যাননি। তবে এ সময়ে বিভাগের ৯৮ জন রোগী করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৪২৩০ জন রোগী।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ১৬২ জন আক্রান্ত হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৯০ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ৩৪ জন এবং মৌলভীবাজারের ৮ জন রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৮১১ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৭৪৯, সুনামগঞ্জে ১ হাজার ৬৪৬, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ১২০ জন।

মঙ্গলবার (১১ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

সিলেট বিভাগে নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ২৫ জন, সুনামগঞ্জের ৩৫ জন, হবিগঞ্জের ২৫ জন এবং মৌলভীবাজারের ১৩ জন। আর সব মিলিয়ে সিলেট জেলায় ১ হাজার ৪১৬, সুনামগঞ্জে ১ হাজার ২৭১, হবিগঞ্জে ৮৪৮, মৌলভীবাজারে ৬৯৫ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে মঙ্গলবার (১১ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

আর করোনাভাইরাস ও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ১২৩৭ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ১৪৪ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 169 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।