Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, সুস্থ ১৩২

প্রকাশিত : August 09, 2020, 14:46

করোনায় সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, সুস্থ ১৩২

নিজস্ব প্রতিবেদকঃঃ-

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন রোগী মারা যাননি। তবে এ সময়ে বিভাগের ১৩২ জন রোগী করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৮৫ জন আক্রান্ত হয়েছেন। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলায় ৪২ জন, সুনামগঞ্জে ৫ জন, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন রয়েছেন।

এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৫৮২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৬২৫, সুনামগঞ্জে ১ হাজার ৬০১, সুনামগঞ্জে ১ হাজার ২৫৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৯৯ জন।

রোববার (৯ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

সিলেট বিভাগে নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৮৩ জন, সুনামগঞ্জের ৪ জন, হবিগঞ্জের ৬ জন এবং মৌলভীবাজারের ৩৯ জন। আর সব মিলিয়ে সিলেট জেলার ১ হাজার ২৫২ জন, সুনামগঞ্জের ১ হাজার ২২৩ জন, হবিগঞ্জের ৮০৯ এবং মৌলভীবাজারের ৬৬৮ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে রোববার (৯ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

আর করোনাভাইরাস ও করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে ১২০২ জন রোগী ভর্তি আছেন। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন ১৪২ জন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 202 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।