Voice of SYLHET | logo

১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে জুন, ২০২২ ইং

কোম্পানীগঞ্জে শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ষাটোর্ধ ব্যক্তি নিহত

প্রকাশিত : August 08, 2020, 21:50

কোম্পানীগঞ্জে শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ষাটোর্ধ ব্যক্তি নিহত

 

সিলেটের কোম্পানীগঞ্জে শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুর রফিক নামে ষাটোর্ধ এক ব্যক্তি খুন হয়েছেন। শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার ইছাকলস ইউনিয়নের নিজগাঁও গ্রামে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত আব্দুর রফিক ওই গ্রামের মৃত নছর উদ্দিনের ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে আব্দুর রফিকের ছেলের সঙ্গে একই গ্রামের ইকবাল হোসেন ও কামিল হোসেনের ছেলেদের মারবেল খেলা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে সন্ধ্যা ৬টার দিকে ইকবাল হোসেন তার লোকজন নিয়ে আব্দুর রফিকের বসতঘরে ঢুকে তার ওপর হামলা চালায়। প্রাণ বাঁচাতে সে দৌড়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিলেও রেহাই পায়নি। প্রতিপক্ষের লোকজন তাকে বেদম প্রহার করে মারাত্মক আহত করে। তার আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল সিলেটের ডাক-কে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত ইকবাল ও কামিলকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 180 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।