Voice of SYLHET | logo

২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই জুলাই, ২০২২ ইং

কিডনী রোগে আক্রান্ত রবান আলী সকলের সহযোগিতায় বাঁচতে চায়

প্রকাশিত : August 07, 2020, 22:14

কিডনী রোগে আক্রান্ত রবান আলী সকলের সহযোগিতায় বাঁচতে চায়

প্রেসবিজ্ঞপ্তি ::

কিডনী রোগে আক্রান্ত দিনমজুর কাঠমিস্ত্রী মোঃ রবান আলী (৪৩) সমাজের দানশীল ব্যক্তিদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়। সে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের পুর্ব দাউদপুর গ্রামের মৃত রেজান আলীর ছেলে।

কাঠমিস্ত্রী দিনমজুর রবান আলী দীর্ঘ দিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। এক পর্যায়ে তার একটি কিডনী নষ্ট হয়ে গেছে। বর্তমানে শয্যাসায়ী রবান আলী সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কিডনী রোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ আলমগীর চৌধুরী’র তত্ত্বাবধানে চিকিৎসাধীন। রবানের একটি নষ্ট কিডনীর সাথে অন্য আরেকটি কিডনী ও নষ্ট হওয়ার পথে। এছাড়াও তার পিতে পাতর সহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন।

সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ রবানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন। চিকিৎসার মাধ্যমে রবানকে পুরোপুরি সুস্থ করতে প্রায় আড়াই থেকে ৩ লক্ষ টাকা প্রয়োজন। এত টাকা যোগাড় করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। পরিবারের সে একমাত্র উপার্জনকারী ব্যক্তি রবান আলী। দুই ছেলে দুজনই ছোট।

বর্তমানে রবানের অবস্থা খুবই খারাপ কিডনীর যন্ত্রণায় ছটফট করছে। রাতে ঘুম নেই, যন্ত্রণার কারণে। ঔষধ ক্রয় করার টাকাও তার কাছে নেই। ঔষধ না খাওয়াতে সময় সময় শুকিয়ে তার অবস্থা খারাপ হচ্ছে। স্ত্রী মোছাঃ রুশনা বেগম স্বামীকে বাঁচাতে দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

দিনমজুর রবান আলী’র চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য তার বিকাশঃ ০১৭৩৬-৪৪৭১৮৩ নাম্বার অথবা রুশনা বেগমের একাউন্ট নাম্বার পূবালী ব্যাংক লিমিটেড চৌধুরী বাজার শাখা, সিলেট, হিসাব নং ৩৬২৪১০১০৭০৩০০ পাঠাতে বিনীত অনুরোধ জানিয়েছেন তার স্ত্রী মোছাঃ রুশনা বেগম। স্বামীকে বাঁচাতে সকলের কাছে সাহায্য সহযোগিতা করার জন্য বিনিত ভাবে অনুরোধ জানিয়েছেন রুশনা বেগম।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 155 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।