Voice of SYLHET | logo

১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে জুন, ২০২২ ইং

জকিগঞ্জে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত : August 07, 2020, 14:11

জকিগঞ্জে ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

জকিগঞ্জ প্রতিনিধিঃঃ- 

সিলেটের জকিগঞ্জে ৩৭ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত ১১ টার দিকে উপজেলার ২ নং বিরশ্রী ইউনিয়নের বড়পাথ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হল, জকিগঞ্জ উপজেলার বড়পাথর এলাকার মৃত জমির আলীর ছেলে মো. বাবুল আহমদ (৩৪), একই উপজেলার সেনাপতিরচক এলাকার সাজ্জাদ আলী ওরফে সাদেক আলীর ছেলে ময়নুল ইসলাম (২৭) এবং বড়পাথর এলাকার জমির আলীর ছেলে সালমান হোসেন (৩৫)।
পুলিশ জানায়, আসামিদের আটক করার পর মো. বাবুল আহমদের ডান হাতে সাদা রংয়ের ব্যাগে ২৫ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও একটি নীল রংয়ের প্লাস্টিকের বক্সে মাদক ক্রয়-বিক্রয়ের নগদ ২ লাখ ২০ হাজার টাকা এবং ময়নুল ইসলামের বাম হাতে নীল রংয়ের পলিব্যাগে ৮ বোতল আর সালমান হোসেনের পরিহিত লুঙ্গির কোচায় ৪ বোতলসহ সর্বমোট ৩৭ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।
পুলিশ আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে এসআই মোহন রায় বাদী হয়ে জকিগঞ্জ থানায় ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। এদিকে গ্রেপ্তারকৃত আসামি মো. বাবুল মিয়ার বিরুদ্ধে জকিগঞ্জ থানায় একাদিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানায় পুলিশ।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, মাদক নির্মূলে সিলেট জেলা পুলিশের এরকম অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 167 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।