Voice of SYLHET | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ ইং

সাকিবসহ টাইগারদের শ্রীলঙ্কা পাঠাতে চায় বিসিবি

প্রকাশিত : August 06, 2020, 22:37

সাকিবসহ টাইগারদের শ্রীলঙ্কা পাঠাতে চায় বিসিবি

স্পোর্টস ডেস্কঃ-. 
আসন্ন শ্রীলঙ্কা সফরে সাকিবকে নিয়েই দল পাঠাতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। টাইগারদের শ্রীলঙ্কা সফর একপ্রকার চূড়ান্ত। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের (এসএলসি) পক্ষ থেকে এখন শুধু সফর সূচি ঘোষণার অপেক্ষা।
তিন টেস্টের সিরিজ খেলতে অক্টোবরের মাঝামাঝি কলম্বো যেতে পারেন মুমিনুলরা। সফরের সম্ভাব্য তারিখ ঠিক করা হয়েছে ১৪ অক্টোবর। কোয়ারেন্টিন ও প্রস্তুতি শেষ করে খেলা শুরু করতে লেগে যাবে নভেম্বর। সাকিব আল হাসানকে পাওয়ার জন্যই সফরটি পিছিয়ে সময় নির্ধারণের চেষ্টা করছে বিসিবি। ২৮ অক্টোবর এক বছরের নিষেধাজ্ঞা শেষ করবেন বাঁহাতি এ অলরাউন্ডার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী জানান, খেলার মতো ফিট থাকলে লঙ্কা সফর দিয়ে ক্রিকেটে ফেরার সুযোগ আছে সাকিবের।
আইপিএলের একটি ও জাতীয় দলের দুটি ম্যাচের আগে জুয়াড়ির কাছ থেকে হোয়াটসঅ্যাপে ফোন পাওয়ার ঘটনা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অ্যান্টিকরাপশন ইউনিটকে (আকু) না জানানোর কারণে নিষিদ্ধ হন সাকিব। এক বছর স্থগিত রেখে গত বছর ২৯ অক্টোবর দুই বছরের নিষেধাজ্ঞা দেওয়া হয় তাকে। নিষেধাজ্ঞার শেষ দিন পর্যন্ত বিসিবির কোনো সুযোগ-সুবিধা নিতে পারবেন না তিনি। এই সময়ে বোর্ডের অবকাঠামো ব্যবহার করে অনুশীলনও করতে পারবেন না এই বাঁহাতি।
তাই প্র্যাকটিসের জন্য প্রাথমিকভাবে ইংল্যান্ডকে বেছে নিতে পারেন সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার। এই জন্য সেপ্টেম্বরের শেষ সপ্তাহে না করে অক্টোবরের মাঝামাঝি টাইগারদের শ্রীলঙ্কা পাঠাতে চায় বিসিবি

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 263 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।