Voice of SYLHET | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৯ই আগস্ট, ২০২২ ইং

সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট এর নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত : August 01, 2019, 07:51

সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট এর নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

এসপিআই প্রতিনিধিঃ সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট এর নবীনবরণ ও অবিভাবক দিবস অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ১০টায় পলিটেকনিক ইন্সটিটিউটের কনফারেন্স হলে নবীনবরণ ও অবিভাবক দিবস অনুষ্ঠিত হয়। এতে সভপতিত্ব করেন সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট অধ্যক্ষ ড. ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ বলেন, দক্ষ জনশক্তি গড়তে হলে কারিগরি শিক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বর্তমান সময়ে কারিগরি শিক্ষার বিভিন্ন সফলতা দেখে দিকে শিক্ষার্থীরা ঝুঁকছে । দক্ষ জনশক্তিতে কারিগরি শিক্ষাকে সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। আমাদের এই প্রতিষ্ঠান উন্নত মানের কারিগরি শিক্ষা প্রদানে বদ্ধ পরিকর।

এসময় তিনি বলেন, আমি অজপাড়া গাঁ থেকে উঠে এসে এই কলেজের অধ্যক্ষ হয়েছি, শুধু দক্ষতা ও যোগ্যতার কারণে। শুধুমাত্র পুঁথিগত বিদ্যা অর্জন করলে চলবে বৈশ্বিক প্রযুক্তির খোজ খবর রাখতে হবে। তোমাদেরকে দক্ষ জনশনক্তিতে পরিণত করতে অামরা সব ধরণের সহযোগিতা করবো।


এসময় কলেজ অধ্যক্ষ প্রেজেন্টেশন এর মাধ্যমে কারিগরি শিক্ষার গুরুত্ব ও কলেজের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রম তুলে ধরেন।

শিক্ষক মাহবুবুর রাহমান এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন সিভিল ডিপার্টমেন্ট এর বিভাগীয় প্রধান মমতাজ উদ্দিন চৌধুরী, পাওয়ার ডিপার্টমেন্ট এর ইকবাল চৌধুরী, ইলেক্ট্রিক্যাল ডিপার্টমেন্ট এর প্রধান নিজাম উদ্দিন ভূইয়া, রোকসানা নাহার ও নন টেক ডিপার্টমেন্ট এর প্রধান আবুল হাসেম প্রমুখ। অনুষ্ঠানে কয়েকজন অবিভাবক বক্তব্য রাখেন ।

#এম

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 963 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।