Voice of SYLHET | logo

২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই জুলাই, ২০২২ ইং

ক্লিন সিটির সিলেটের মাসিক সাধারণ সভা ও সদস্য সম্মেলন সম্পন্ন

প্রকাশিত : July 31, 2019, 16:06

ক্লিন সিটির সিলেটের মাসিক সাধারণ সভা ও সদস্য সম্মেলন সম্পন্ন

মোঃআব্দুল হাদী:”পরিচ্ছন্ন শহর গড়ার দৃঢ় লক্ষ্যে আমাদের পথ চলা” এই প্রতিপাদ্যকে সামানে রেখে ক্লিন সিটির প্রথম মাসিক সাধারণ সভা ও সদস্য সম্মেলন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

আজ ৩১ জুলাই, রোজ- বুধবার, ক্লিন সিটির নিজস্ব কনফারেন্স রুমে দাপ্তরিক সম্পাদক পাবেল আহমদ এর পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন ক্লিন সিটির প্রধান নাজিব আহমদ।

সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লিন সিটির সহকারী প্রধান-২ নাফিসা ইফতেখার। পরে ক্লিন সিটির ইতিবৃত্ত নিয়ে বক্তব্য রাখেন ক্লিন সিটির সহকারী প্রধান-১ মোঃরুমন।

সর্বশেষ বক্তব্য রাখেন উক্ত সভার সভাপতি নাজিব আহমদ, উনি উনার বক্তব্যে তুলে ধরেন- ক্লিন সিটির পথচলার শুরুর গল্প, সাংবিধানিক ব্যাখ্যা, ক্লিন সিটি শুরু থেকে এখন পর্যন্ত সকল ইভেন্ট ও প্রজেক্টে আয় ও ব্যয়ের হিসাব এবং ক্লিন সিটি নিয়ে আগামীর পথচলা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পরিকল্পনা।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, ক্লিন সিটি সিলেটের অর্থ সম্পাদক- শহিদুল ইসলাম সুহাত, প্রচার সম্পাদক (অফ-লাইন) মোঃরুহেল আমিন, সহকারী অর্থ সম্পাদক- শাহজাহান আহমদ, দাপ্তরিক সম্পাদক- পাবেল আহমদ, প্রচার সম্পাদক (অন-লাইন)- রাকুল সিনহা, আইটি সেক্টর- সাইফ জাবেদ, লজিস্টিক সেক্টর- মাঈনউদ্দিন, সদস্যদের মাঝে- পলাশ আহমদ, সালমান কায়কোবাদ নাহিয়ানসহ প্রমুখ।

পরিশেষে ক্লিন সিটির সভাপতি কার্যকরী কমিটি ঘোষণার মধ্যে দিয়ে সভার সমাপ্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 980 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।