Voice of SYLHET | logo

১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩১শে জানুয়ারি, ২০২৩ ইং

ছুটি বাতিল: দেশে ফিরছেন স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : July 31, 2019, 11:57

ছুটি বাতিল: দেশে ফিরছেন স্বাস্থ্যমন্ত্রী

দেশজুড়ে ব্যাপক সমালোচনার মুখে স্বেচ্ছায় সাত দিনের ছুটি বাতিল করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। দেশে ডেঙ্গুজ্বর ভয়াবহ আকার ধারণ ও বন্যা পরিস্থিতির অবনতির এই সময়ে ছুটি নিয়ে সপরিবারে মালয়েশিয়া যাওয়ায় তীব্র সমালোচনা শুরু হয়।

সমালোচনার মুখে শেষ পর্যন্ত বুধবার (৩১ জুলাই) দেশে ফিরে বৃহস্পতিবার (১ আগস্ট) মন্ত্রণালয়ের নিয়মিত কার্যক্রমে অংশগ্রহণ বা অফিস শুরু করবেন তিনি।

তবে তিনি নিজেই এ ছুটি বাতিল করে আজ (বুধবার) রাতেই ফিরছেন বলে নির্ভরযোগ্য সূত্রে জানা যায়।

এর আগে সোমবার (৩০ জুলাই) মন্ত্রণালয়ের এক ঘোষণায় ডেঙ্গু ও বন্যাজনিত কারণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সঙ্গে যুক্ত সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল করা হয়েছে। এসময় মন্ত্রীর অবকাশের ছুটি মূলত সমালোচনার প্রধান কারণ। তাছাড়া জানা যায় আগামী ৪ আগস্ট মন্ত্রীর দেশে ফেরার কথা ছিল।

মন্ত্রণালয় সূত্রে জানা যায়, গত শনিবার সাত দিনের ছুটি নিয়ে জাহিদ মালেক সপরিবারে মালয়েশিয়া গেছেন প্রমোদভ্রমণে। কিন্তু সপ্তাহ ঘুরতে না ঘুরতেই প্রবল সমালোচনার মুখে সে ছুটি বাতিল করে তাকে ফিরে আসতে হচ্ছে।

এ বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান জানান, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে মন্ত্রী দুপুরে মালয়েশিয়া থেকে রওয়ানা দেবেন এবং কাল অফিস করবেন। তার ছুটি তিনি নিজেই বাতিল করে কাজে যোগ দিচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 699 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।