Voice of SYLHET | logo

২২শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ ইং

জয় নিয়ে ফিরতে চান তামিম।

প্রকাশিত : July 31, 2019, 07:18

জয় নিয়ে ফিরতে চান তামিম।

ভয়েস অব সিলেটঃ প্রথম দুই ম্যাচ হেরে ইতিমধ্যে শ্রীলংকার কাছে সিরিজ হেরেছে বাংলাদেশ। বুধবার তৃতীয় ম্যাচে হারলে হোয়াইটওয়াশের লজ্জা বরণ করতে হবে টাইগারদের। তবে তৃতীয় ও শেষ ওয়ানডেতে পরাজয়ের স্বাদ পেতে চান না বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। আত্মতৃপ্তির জন্য হলেও সিরিজের শেষ ম্যাচটি জিততে চান, জয় নিয়ে দেশে ফিরতে চান তিনি।

বিশ্বকাপের ব্যর্থতা ভুলতে শ্রীলংকা সফরে যায় বাংলাদেশ। কিন্তু সিরিজ হেরে দুঃস্মৃতি সঙ্গী করে ফেলেছেন তারা। সেই স্মৃতি আরও বড় রূপ ধারণ করতে পারে, যদি সিরিজের শেষ ম্যাচেও হেরে যায়। কারণ সিরিজ হারের পাশাপাশি ধবলধোলাইয়ের মুখে পড়তে হবে তামিমের দলকে। তাই যেকোনোভাবে জয় নিয়ে দেশে ফিরতে চাইছেন তিনি।

ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমরা সিরিজ হেরে গেছি। ৩-০ আর ২-১ এর মধ্যে পার্থক্য হবে, আমরা অন্তত নিজেদের প্রমাণ করতে পারব; প্রথম দুই ম্যাচে যেভাবে চিন্তা করেছি সেভাবে খেলতে পারিনি। কিন্তু শেষ ম্যাচটি নিজেদের আত্মতৃপ্তির জন্য জেতা উচিত। দেশে সবাই প্রত্যাশা করছে, অন্তত একটা জয় নিয়ে ফেরার।

প্রথম ম্যাচ ৯১ রানে ও দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে হেরে শ্রীলংকার কাছে সিরিজ হারে বাংলাদেশ। তবে সিরিজে লড়াই করার কিংবা প্রথম দুই ম্যাচ থেকে ভালো কিছু পাওয়ার সুযোগ ছিল বলে ও জানান তামিম। তিনি বলেন, প্রথম দুই ম্যাচে আমাদের সুযোগ এসেছিল। আমরা চাইলে সুযোগগুলো কাজে লাগিয়ে ভালো কিছু করতে পারতাম। কিন্তু আমরা নিজেদের ভুলেই সেটি পারিনি। ভুলগুলো শুধরে আমাদের সামনে এগিয়ে যেতে হবে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 918 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।