Voice of SYLHET | logo

১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা অক্টোবর, ২০২২ ইং

পদত্যাগ করলেন সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি সনি

প্রকাশিত : July 31, 2019, 07:15

পদত্যাগ করলেন সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি সনি

নিজস্ব সংবাদদাতাঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট মহানগর শাখার বর্তমান সহ-সভাপতি রাইসুল ইসলাম সনি স্বেচ্ছায় ছাত্রদলের রাজনীতি থেকে পদত্যাগ করেছেন।

তিনি বলেন, ‘আমি ছাত্রদলের কেউ নই। সজ্ঞানে ও সুস্থির বুদ্ধিতে আমি এমন সিদ্ধান্ত নিয়েছি।’ দেশের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অবস্থান নেওয়া কোনো দলমত বা অপশক্তির সাথেও তার সম্পর্ক নেই, আগামীতেও থাকবেনা বলেও উল্লেখ করেছেন এই ছাত্রনেতা।

এক বিবৃতিতে রাইসুল ইসলাম সনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে, সাহসী ও অগ্রগতিশীল উন্নয়ন কৌশলে সঠিক পথেই এগুচ্ছে বাংলাদেশ। অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং দেশকে সমৃদ্ধ দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে সকল নাগরিকের উচিত শেখ হাসিনার নেতৃত্বের উপর আস্থা রাখা। এবং তাঁর পাশে দাঁড়িয়ে দেশের কল্যাণে কাজ করা।

দীর্ঘদিন ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত থাকলেও রাইসুল ইসলাম সনির পরিবারের বেশিরভাগ সদস্যই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার নানা আব্দুল লতিফ খান কুলাউড়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি।

পরবর্তিতে তিনি মৌলভীবাজার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বও পালন করেছেন। তার মামা ফাইয়াজ খান সলিট সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক। আর তার বড় ভাই রায়হানুল ইসলাম রনি সিলেট মহানগর ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 901 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।