Voice of SYLHET | logo

৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০২২ ইং

সিলেটে পরিবহন শ্রমিকদের নিয়ে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা।

প্রকাশিত : July 30, 2019, 18:15

সিলেটে পরিবহন শ্রমিকদের নিয়ে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা।

নিউজ ডেক্সঃ মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১১টায় নগরীর জিন্দাবাজারস্হ মুক্তিযোদ্ধা উপ-পরিষদের কার্যালয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগের উদ্দ্যেগে সিলেট নগরীতে পরিবহন চালক ও হেলপারদের দক্ষতা ও সচেনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল হামিদ ও সার্জেন্ট আবু বক্কর শাওনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ট্রাফিক ইন্সপেক্টর বদিউল আলম চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন টি আই হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথির বক্তব্য রাখেন মো. হানিফ মিয়া, সার্জেন্ট হেমন্তী।

প্রধান অতিথি ট্রাফিক ইন্সপেক্টর বদিউল আলম চৌধুরী বলেন,সুস্থ শরীরে গাড়ি চালালে সড়কে কখনো দুর্ঘটনা হবে না অসুস্থ শরীরে কখনো গাড়ি চালাবেন না একটি ভুলের মানে সারা জীবনের কান্না শুধু তাই নয় আপনাদের ভুলে প্রাণ যেতে পারে অনেকের।
তাই সুস্থ শরীরে গাড়ি চালালে কখনো সড়কে দুর্ঘটনা ঘটবে না অনেকাংশে হ্রাস পাবে দুর্ঘটনা। ট্রাফিক আইন মেনে চলা ঝুঁকিপূর্ণভাবে ওভারটেকিং না করাসহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

শ্রমিক নেতা কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা উপ-পরিষদের সম্পাদক শিবলী আহমদ, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, মেম্বার কালা মিয়া, আলমগীর মিয়া, ম্যানেজার আজাদ মিয়া, নেছার মিয়া, সালেহ মিয়া, রাসেল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 662 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।