Voice of SYLHET | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ ইং

আলীনগর ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

প্রকাশিত : July 30, 2019, 16:16

আলীনগর ইউনিয়নে বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন

বিয়ানীবাজার প্রতিনিধিঃ সাদকায়ে জারিয়ার জন্য গাছ লাগান,জীবন বাঁচান”- এই স্লোগান নিয়ে বিয়ানীবাজারের ১ আলীনগর ইউনিয়নে আজ সম্পন্ন হলো মানব কল্যাণ সংস্থা কর্তৃক উদ্যেগে ও আহমদুর রাহমান খান হিনুর সৌজন্যে বৃক্ষরোপণ কর্মসূচি। বিভিন্ন স্কুল,কলেজ,মাদ্রাসা ও করবস্থানে ১০০ টি গাছের চারা রোপণ ও বিতরণ করে এ কর্মসূচিটি বাস্তবায়িত হয়। তার মধ্যে উল্লেখযোগ্য ডি.এম হাইস্কুল,টিকরপাড়া মাদ্রাসা,আলীনগর ইউনিয়ন চত্বর,নছিরখানি জামে মসজিদ ও কাদিমলিক সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উক্ত কর্মসূচি বাস্তবায়নে সংস্থার মধ্য থেকে উপস্থিত ছিলেন,সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আহমদুর রাহমান খান হিনু, উপদেষ্ঠা জিয়াউল বারী চৌঃ সায়নু,উপদেষ্ঠা তাজুল ইসলাম,উপদেষ্ঠা আল মামুন কয়সর,উপদেষ্ঠা খালেদ আহমদ খান,সেক্রেটারি শেখ রায়হান, হোসাইন,সহ সেক্রেটারি জাবারিয়া আহমদ,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম,শিক্ষা বিষয়ক সম্পাদক সাদের আহমদ,অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম,খাদ্য বিষয়ক সম্পাদক ইমন খান,প্রচার সম্পাদক নুরুল আলম,ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ আহমদ চৌধুরী, সহ প্রচার সম্পাদক সাকির নয়ন,সহ ক্রীড়া সম্পাদক লিমন আহমদ সহ সংস্থার অন্যান্য সদস্যরা।

উপস্থিত মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আহমদুর রাহমান খান হিনু নিজ হাতে সদস্যদের সাথে নিয়ে বিভিন্ন রকম গাছ রোপণ করেন। তিনি বলেন,পরিবেশ দূষণ ঠেকাতে বৃক্ষরোপণের কোন বিকল্প নেই। তাই তিনি সবাইকে এ সম্পর্কে সবাইকে সচেতন হওয়ার আহব্বান জানান।

তাছাড়া কর্মসূচিতে বাস্তবায়নে সহযোগিতায় উপস্থিত ছিলেন, ১ আলীনগর ইউনিয়নের সচিব মোস্তাক আহমদ,ইউপি সদস্য গৌছ উদ্দিন,ইউপি সদস্য মাওঃ জুবের আহমদ, উত্তরভাগ সরকারি প্রাথমিক বিদ্যাল প্রধান এমরান আহমদ,ডি.এম হাই স্কুলের শিক্ষক এমদাদুল হোক তরুণ ও নুরুল আম্বিয়া, আজদ চৌধুরী একাডেমির প্রিন্সিপাল খায়রুল বাসার চৌধুরী সহ স্থানীয় অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 1129 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।