Voice of SYLHET | logo

১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ৪ঠা অক্টোবর, ২০২২ ইং

দক্ষিণ সুরমায় নিয়ন্ত্রন হারিয়ে পিকআপ ভ্যান খাদেঃ নিহত ২।

প্রকাশিত : July 30, 2019, 09:41

দক্ষিণ সুরমায় নিয়ন্ত্রন হারিয়ে পিকআপ ভ্যান খাদেঃ নিহত ২।

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃমঙ্গলবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার তেতলী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- পিকআপ ভ্যানের মালিক জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের আনছব উল্লাহ ছেলে ছামির উদ্দিন ( ৩০) ও চালক একই থানার মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধরের ছেলে মিঠু সূত্রধর (২৩)।

মঙ্গলবার সকালে জগন্নাথপুর থেকে ছেড়ে আসা সিলেট কদমতলীগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ছামির উদ্দিন ও মিঠু সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ফায়াস সার্ভিসের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করে।

দক্ষিণ সুরমা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শিপলু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে এবং মরদেহ দুটি মর্গে পাঠানো হয়েছে। নিহত ছামির উদ্দিনের কাছ থেকে এক লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পরে নিহতের পরিবারের নিকট টাকাগুলো হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 571 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।