Voice of SYLHET | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২২ ইং

তিতাস নিহতের ঘটনা,সেই সচিবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে-ওবায়দুল কাদের

প্রকাশিত : July 30, 2019, 07:20

তিতাস নিহতের ঘটনা,সেই সচিবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে-ওবায়দুল কাদের

 নৌ-পরিবহন মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিবের অপেক্ষায় তিন ঘণ্টা দেরিতে ফেরি ছাড়ার ঘটনায় অ্যাম্বুলেন্সে এক স্কুলছাত্রের মৃত্যুর ঘটনায় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রসঙ্গত, মাদারীপুরের কাঁঠালবাড়ি ১ নম্বর ফেরিঘাটে ফেরির জন্য অপেক্ষা করছিল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত স্কুলছাত্র বহনকারী একটি অ্যাম্বুলেন্স। জানা যায়, সরকারের এটুআই প্রকল্পের যুগ্ম সচিব আবদুল সবুর মণ্ডল পিরোজপুর থেকে ঢাকা যাবেন বলে ওই ফেরিকে অপেক্ষা করতে জেলা প্রশাসক ঘাট কর্তৃপক্ষকে বার্তা পাঠানো হয়। তিন ঘণ্টা অপেক্ষার পর ফেরিতে ওঠে অ্যাম্বুলেন্সটি। কিন্তু এর মধ্যে মস্তিষ্কে প্রচুর রক্তক্ষরণ হয়ে অ্যাম্বুলেন্সেই মারা যায় স্কুলছাত্র তিতাস। 

সোমবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন যে যত ক্ষমতাশালী কিংবা প্রভাবশালী হোন না কেন সে আমাদের দলের হোক, সরকারের হোক কেউ অন্যায় করে পার পাবেন না। প্রত্যেকটা বিষয়ে তদন্ত হচ্ছে, খতিয়ে দেখা হচ্ছে। যদি কেউ অন্যায় করে তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।
অন্যদিকে এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে নৌ-পরিবহণ মন্ত্রণালয়। নৌ-পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব শাহনওয়াজ দিলরুবা খানের নেতৃত্বে একটি তদন্ত কমিটি গঠিত করা হয়েছে।

কমিটির সদস্য রয়েছেন মন্ত্রণালয়ের উপসচিব শাহ হাবিবুর রহমান হাকিম। আগামী সাত কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 952 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।