Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

মানুষের দূর্ভোগ লাগব করতে সরকার বদ্ধ পরিকর: বিভাগীয় কমিশনার।

প্রকাশিত : July 29, 2019, 17:54

মানুষের দূর্ভোগ লাগব করতে সরকার বদ্ধ পরিকর: বিভাগীয় কমিশনার।

 

নিউজ ডেস্কঃ  সিলেট বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান পিএএ বলেছেন, বন্যায় মানুষের দুর্ভোগ লাগব করতে সরকার ত্রাণ সামগ্রীসহ বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছে, পুনর্বাসনের ব্যবস্থা করছে। কোন মানুষ না যেন খেয়ে থাকতে না হয় সেদিকে প্রশাসন ও স্থানীয় সরকার ও জনপ্রতিনিধিরা কাজ করে যাচ্ছেন। দুর্যোগ মোকাবিলায় জনগণের পাশে থাকতে সরকার বদ্ধপরিকর।

সোমবার (২৯ জুলাই) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শতাধিক পরিবারের মাঝে ১০ কেজি করে (জিআর) চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মো. সফি উল্লাহ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শমসাদ বেগম, দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভূঁইয়া, উপজেলা মাধমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার নুরে আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী তহুর আলী, পূর্ব পাগলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়জুল করিম, পূর্ব পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন, ইউপি সদস্য আবদাল হোসেন, ইয়াহিয়া আহমদ সুমন, কামাল আহমদ, শহিদুন নুর প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 774 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।