Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

মৌলভীবাজারে করোনায় আক্রান্ত ৬, মৃত্যু ২

প্রকাশিত : April 25, 2020, 19:16

মৌলভীবাজারে করোনায় আক্রান্ত ৬, মৃত্যু ২

মৌলভীবাজার প্রতিনিধি :-

চলমান মহামারী করোনাভাইরাসে মৌলভীবাজারে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৬ জন আর মৃত্যুবরণ করেছেন ২ জন। মৌলভীবাজার জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা যায়, মৌলভীবাজার জেলার রাজনগরে গত ৪ এপ্রিল সাঞ্চু মিয়া নামের এক মুদি দোকানির মৃত্যু হয়। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে করোনা পজিটিভ রিপোর্ট আসে। মূলত রাজনগরের এই রোগী জেলার প্রথম করোনা আক্রান্ত রোগী। তবে তিনি কিভাবে আক্রান্ত হয়েছিলেন তার কোনো হদিস মিলেনি।
এরপর গত ১৩ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসাপাতালে মারা যান মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ মফচ্ছিল আলী। তিনি ঢাকায় অবস্থান করছিলেন এবং সেখানেই আক্রান্ত হয়ে মারা যান। মারা যাওয়ার পর নমুনা পরীক্ষায় তার দেহে করোনার উপস্থিতি মিলে। স্বাস্থ্য অধিদপ্তর তাকে মৌলভীবাজারের তালিকায় রেখেছে।
এরপর গত ২২ এপ্রিল জেলার কুলাউড়া উপজেলায় দুইজনের করোনা শনাক্ত হয়। তাদের মধে একজন পুলিশ সদস্য, অন্যজন বৃদ্ধা।
গতকাল শুক্রবার (২৪ এপ্রিল) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে মৌলভীবাজারের আরও ২ জন শনাক্ত হন। আক্রান্ত দুইজনই পুরুষ।
মৌলভীবাজার জেলার সিভিল সার্জন ডা. তাওহীদ আহমদ জানান, প্রতিদিন আমরা নতুন নতুন নমুনা কালেকশন করে পরীক্ষার জন্য সিলেটে পাঠাচ্ছি । জেলায় এখন পর্যন্ত ৬ জন আক্রান্ত হয়েছেন, মারা গেছেন ২ জন। তাদের মধ্যে একজন ঢাকায় আক্রান্ত হয়ে ঢাকাতেই মারা যান। ঢাকা থেকে শুধু ফোনে আমাদের জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 213 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।