Voice of SYLHET | logo

১২ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০২৩ ইং

বরমচালে ২০০ পরিবার পেল খামে ভর্তি ভালোবাসা

প্রকাশিত : April 25, 2020, 03:44

বরমচালে ২০০ পরিবার পেল খামে ভর্তি ভালোবাসা

নিজেস্ব প্রতিবেকঃ

বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ’র এসএসসি ব্যাচ ২০০২’র সকল বন্ধুদের প্রতিষ্ঠিত ক্লাব চন্দ্রবিন্দু-২০০২। ২০০৯ সালে প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি খেলাধূলার আয়োজন সহ নানান সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। সম্প্রতি তারা বৈশ্বিক মহামারী করোনায় (কোভিড-১৯) ঘরবন্দী কর্মহীন ২০০ পরিবারকে ‘খামে ভর্তি ভালোবাসা’ (নগদ টাকা) পৌঁছে দিয়েছে। এক প্রতিক্রিয়ায় ক্লাবটির প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক মোহাম্মদ আলী চৌধুরী তরিক বলেন, আমি দেশ এবং প্রবাসে পৃথিবীর বিভিন্ন কোনে লকডাউনে ঘরবন্দী প্রিয় বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানাই যাদের অর্থ ও শ্রম ছাড়া এই উদ্যোগ সফল করা সম্ভব হতো না এবং প্রাণপ্রিয় বরমচালবাসীকে আশ্বস্ত করতে চাই, আপনারা নিরাশ নাহয়ে ঘরে থাকুন আমরা আপনাদের পাশে আছি’।
যেসকল বন্ধু এক হয়ে উল্লিখিত আয়োজনকে সফল করেছেন তারা হলেন, সস্ত্রীক কাহের উদ্দিন আহমেদ, সাইফুল ইসলাম, প্রভাষক তরিক, মোঃ সুমন মিয়া, রুমি রহমান, আফজাল রশিদ খান শিবলু, মোঃ জসিম উদ্দিন, মাহমুদুল হাসান লুলু, মোঃ লাল মিয়া, কামাল আবেদীন, আব্দুল হাকিম ইমরান, ছাহিদ চৌধুরী রুমেল, বাপ্পু রঞ্জন পাল, তাজুল ইসলাম আজাদ, মিল্টন কুমার দাস, চম্পা বেগম, সাবাজ আলী, মোঃ জামাল উদ্দীন, আশরাফ খান ইরন, খয়রুল ইসলাম মিন্টু, মোঃ রুমন মিয়া, মোঃ দেলোয়ার খান, বিজিত ভূষণ কর, স্বপন কুমার দাস, আবুল কালাম লিটন, মোঃ জুয়েল মিয়া, আব্দুল্লাহ সালেহ তারিব, নিতু সূত্রধর, আফসানা চৌধুরী এলিন, নিলু আক্তার, রমেন পাল, অয়েছ আহমদ, বিমল বর্দ্ধন, এনামুল হক, শাহিন আহমদ বাবু, আলমগীর আলী, আলাউদ্দীন সুমন, ফয়জুল ইসলাম, খন্দকার মোঃ ইসমাইল, মোঃ মুফিজ আলী, মোঃ জসিম খান, রায়হানুল ইসলাম রাজু, ঝিংকু দাস ও রন্টু বৈদ্য প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 427 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।