Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

সেনাবাহিনীর স্টিকারযুক্ত মাইক্রোবাস থেকে ৪ ডাকাত আটক

প্রকাশিত : April 24, 2020, 22:54

সেনাবাহিনীর স্টিকারযুক্ত মাইক্রোবাস থেকে ৪ ডাকাত আটক

নিউজ ডেস্ক:-

দিনাজপুর শহরে ‘সেনাবাহিনীর কাজে নিয়োজিত ও জরুরি খাদ্য সরবরাহ’ লেখা স্টিকারযুক্ত মাইক্রোবাস থেকে ৪ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। সেসময় ডাকাতদের হামলায় একজন এএসআইসহ চার জন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (২৪ এপ্রিল) দুপুর ২টায় দিনাজপুর কোতয়ালি থানায় সাংবাদিকদের এসব তথ্য জানান ওসি মোজাফ্ফর হোসেন। এসময় ওসি (তদন্ত) বজলুর রশিদ উপস্থিত ছিলেন।
আটক ডাকাতরা হলো- সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের বড়ইল গ্রামের মৃত কছিম উদ্দীনের ছেলে মো. আবু মুসা (২৫), বড়ইল বিহারীপাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে মো. মাহবুব আলী শেখ (৩৮), মৃত আবুল কাশেমের ছেলে রাশেদ শেখ (৩৮), মো. দাউদ রহমানের ছেলে মো. রাকিব হোসেন (২৪)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালিয়ে মাইক্রোবাস থেকে চার জন ডাকাতকে আটক করা হয়। আটকের সময় ডাকাতদলের সদস্যদের হামলায় কোতয়ালি থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) কামাল হোসেন, কনস্টেবল হৃদয় খান, সুজন রায় ও হারুন আহত হয়েছেন। তাদের দিনাজপুর পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।
ডাকাতদলের মাইক্রোবাস থেকে তিন ফুট লম্বা দুটি হাঁসুয়া, একটি স্টিলের টিপ চাকু, একটি ৩২ ইঞ্চি লম্বা লোহার পাইপ উদ্ধার করা হয়।
কোতয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বড়ইল মিরাজপাড়ায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে চার জনসহ ওই মাইক্রোবাসটি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 171 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।