Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

বড়লেখায় জ্বর ও শ্বাসকষ্টে এক ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত : April 24, 2020, 22:51

বড়লেখায় জ্বর ও শ্বাসকষ্টে এক ব্যবসায়ীর মৃত্যু

নিউজ ডেস্ক:-

বড়লেখার দক্ষিণভাগের ব্যবসায়ী জ্বর, শ্বাসকষ্ট ও বুকব্যাথা নিয়ে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালে মৃত্যু হয়েছে। মৃত আব্দুল জব্বার (৪০) এর বাড়ি বড়লেখা উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির গাংকুল গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আজমল আলীর ছেলে। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা তা এখন নিশ্চিত করেনি প্রশাসন।
এরাকাবাসী জানান, আব্দুল জব্বার দীর্ঘদিন থেকে শ্বাসকষ্টে ভুগছিলেন। গত দুদিন আগে তাঁর জ্বর হয়। বৃহস্পতিবার সকালে জ্বরের সাথে শ্বাসকষ্ট ও বুকব্যাথা বেড়ে গেলে স্বজনরা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো পরামর্শ দেন। পরে সেখান থেকে তাঁকে সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে প্রেরণ করা হয়। সন্ধ্যার দিকে তিনি সেখানে মারা যান।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রতœদ্বীপ বিশ্বাস শুক্রবার(২৪ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, আব্দুল জব্বার করোনা আক্রান্ত কিনা তা নিশ্চিত নয়। যেহেতু তাঁর মধ্যে করোনার উপসর্গ ছিল, সে কারণে তাঁর নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 151 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।