Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

বিয়ানীবাজারের করোনা আক্রান্ত রোগী টাঙ্গাইল ফেরত

প্রকাশিত : April 24, 2020, 16:46

বিয়ানীবাজারের করোনা আক্রান্ত রোগী টাঙ্গাইল ফেরত

বিয়ানীবাজার প্রতিনিধি :-

সিলেটের বিয়ানীবাজার উপজেলায় এই প্রথম এক ব্যক্তির (৩৮) শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইল। তবে তিনি বিয়ানীবাজার পৌরশহরের নয়াগ্রাম এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন। তিনি পৌরশহরের একটি সোনার দোকানের কারিগর।
গত ১৮ এপ্রিল টাঙ্গাইল থেকে বিয়ানীবাজারে আসেন ওই ব্যক্তি। করোনা ভাইরাস শনাক্তের পর উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউন করেছে।
বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, গত বুধবার করোনা উপসর্গ থাকা বিয়ানীবাজারের কয়েকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়। পরীক্ষার প্রতিবেদনে এক ব্যক্তির করোনা ‘পজিটিভ’ এসেছে। তিনি আরও জানান, আক্রান্ত ওই ব্যক্তির সংস্পর্শে যারা এসেছেন তাঁদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে।
বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমী মাহবুব বলেন, করোনায় আক্রান্ত ব্যক্তিকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। করোনার বিস্তার রোধে নয়াগ্রাম এলাকায় বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। উপজেলা প্রশাসন ওই বাড়ি লকডাউন করেছে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 167 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।