Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

লকডাউনে পটুয়াখালীর বাস সিলেটে, ২৭ যাত্রী কোয়ারেন্টিনে

প্রকাশিত : April 24, 2020, 16:32

লকডাউনে পটুয়াখালীর বাস সিলেটে, ২৭ যাত্রী কোয়ারেন্টিনে

নিজস্ব প্রতিবেদক:-

লকডাউন অমান্য করে পটুয়াখালী থেকে সিলেটে আসা একটি বাসসহ ২৭ যাত্রীকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ। পরে আটককৃতদের স্ব স্ব এলাকার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত ৯টার দিকে ২৭জন যাত্রী নিয়ে অগ্রদূত পরিবহনের একটি বাস সিলেট জেলার প্রবেশমুখ শেরপুর চেকপোস্টে আসে। চেকপোস্টে আসার পর তারা দায়িত্বরত অফিসারের কাছে একটি প্রত্যয়নপত্র প্রদর্শন করে। পটুয়াখালীর কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত প্রত্যয়নপত্রে বাসযাত্রীদের তাপবিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক হিসেবে উল্লেখ করে বর্তমানে তাপবিদ্যুৎ কেন্দ্র বন্ধ থাকায় তাদেরকে ধান কাটার জন্য সিলেটে প্রেরণের কথা লেখা রয়েছে। লিখিত ডকুমেন্ট থাকায় এবং বাসটি পটুয়াখালী থেকে আসার পথে কোথাও বাধাপ্রাপ্ত না হওয়ায় শেরপুর চেকপোস্টের দায়িত্বরত কর্মকর্তা বাসটিকে সিলেটে ঢোকার অনুমতি দেন।
এদিকে, সিলেট মেট্রোপলিটন এলাকায় বাসটি পুলিশের বাধার মুখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে পুলিশ প্রশাসন তৎপর হয়ে ওঠে। রাত সাড়ে ১০টার দিকে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে ওসমানীনগর থানা পুলিশ ধাওয়া করে শেরপুর টোলপ্লাজায় ২৭ যাত্রীসহ বাসটি আটক করে।
সিলেটের এডিশনাল পুলিশ সুপার মো. লুৎফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটকদের মধ্যে তিনজন কানাইঘাট থানার বাসিন্দা হওয়ায় তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন নিশ্চিত করার জন্য কানাইঘাট থানার পুলিশের কাছে প্রেরণ করা হয়েছে এবং ৯ জনের নাম ঠিকানা সংগ্রহ করে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন নিশ্চিত করার লক্ষ্যে সংশ্লিষ্ট থানার সঙ্গে যোগাযোগ করেছি। বাকি যাত্রীরা হবিগঞ্জের স্থায়ী বাসিন্দা হওয়ায় বাসসহ তাদেরকে হবিগঞ্জে প্রেরণ করা হয়েছে। তাদেরকে সংশ্লিষ্ট থানা পুলিশের মাধ্যমে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হবে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 132 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।