Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

করোনা আক্রান্ত ঐ নারী হাসপাতাল থেকে পালিয়ে যাননি।

প্রকাশিত : April 24, 2020, 16:28

করোনা আক্রান্ত ঐ নারী হাসপাতাল থেকে পালিয়ে যাননি।

নিজস্ব প্রতিবেদক:-

সিলেটের রঙ্গিটিলার করোনা আক্রান্ত ঐ নারী হাসপাতাল থেকে পালিয়ে যাননি। কভিড টেস্ট এর রেজাল্ট আসার আগেই তাকে ওসমানী হাসপাতাল থেকে ডিসচার্জ করে দেওয়ায় তিনি বাড়ি ফিরে যান। হাসপাতালের ছাড়পত্রের কপিও আছে তার কাছে।

অথচ, গতকাল রাত থেকে কতিপয় অতি উৎসাহী ব্যক্তি ফেসবুকে ও অনলাইন পোর্টালে ওই নারী পালিয়ে গেছেন বলে ভিত্তিহীন প্রশ্ন তোলে। কেউ কেউ ‘ভয়ংকর’ লাল বার্তা ছড়িয়ে আতংক তৈরি করেছেন। পুলিশও ওই নারীর বাড়িতে না গিয়ে রাতভর বিভিন্ন বাড়িতে অভিযান চালিয়ে গুজবে হাওয়া দিয়েছে।

আজ শুক্রবার সিভিল সার্জন ঐ নারীকে বাড়ি থেকে এনে শামসুদ্দীন হাসপাতালে নিয়ে আসেন। পরে তার শরীরে করোনার উপসর্গ না থাকায় হোম আইসোলেশনে থাকার পরামর্শ দিয়ে আবার বাড়িতে পাঠিয়ে দিয়েছেন।

একবার মাথা ঠান্ডা করে ভাবুনতো -একজন নারী সকালে যার নবজাতক সন্তান মারা গেছে, সন্ধ্যায় তিনি নিজে করোনা আক্রান্তের খবর, কতটা মানষিক ধকল যাচ্ছে তার উপর দিয়ে। এমন সময় তার হাসপাতাল থেকে পালানোর কল্পিত গুজব প্রচার করে তাকে অপরাধীর কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। কিন্তু এটি যে কোন দায়িত্বশীলতার পরিচয় নয়, তা বুঝতে আর কারো বাকী নেই!

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 138 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।