Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

নগরীর মহাজনপট্রিতে কমছে না জনসমাগম, বাড়ছে করোনার ঝুঁকি

প্রকাশিত : April 23, 2020, 18:16

নগরীর মহাজনপট্রিতে কমছে না জনসমাগম, বাড়ছে করোনার ঝুঁকি

নিজস্ব প্রতিবেদক:-

সিলেট নগরীর মহাজনপট্রি এলাকায় প্রায় দোকানপাট খোলা থাকায় লোকসমাগম কমছে না। মানা হচ্ছে না সামাজিক দুরত্ব। এতে বাড়ছে করোনা সংক্রমণের ঝুঁকি।
বৃহস্পতিবার সকালে মহাজনপট্রি এলাকায় গিয়ে দেখা যায়,প্রায় দোকানপাঠ খোলা। কোন সামাজিক দুরত্ব বজায় রাখা হচ্ছে না। ঠেলাঠেলি করে শত শত লোক কেনাকাটা করছে। এই চিত্র নগরীর প্রায় দোকানপাঠের সামনে।
জামাল আহমদ নামে এক ক্রেতা বলেন, আতংকের মধ্যেও বাজার নিতে এসেছি। অনেকের গা ঘেঁষাঘেঁষি করে জিনিসপত্র কিনতে হচ্ছে। এতে কখন যে করোনায় আক্রান্ত হই, আল্লাহপাক জানেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যবসায়ী বলেন , আমরা সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য ক্রেতাদের বললেও তারা শোনে না।
উল্লেখ্য,করোনার ডেঞ্জার জোন হিসেবে সিলেটে ঝুকিতে আছে। গতকিল সিলেটে আরো ১৩ করোনা রোগী সনাক্ত হয়। ২২ এপ্রিল বুধবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ২য় তলায় স্থাপিত ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রিপোর্ট আসে ১৩৪ জনের। রিপোর্টে ১২১ জনের রিপোর্ট নেগেটিভ আসলেও ১৩ জনের রিপোর্ট আসে পজেটিভ। অর্থাৎ সিলেটে আরো ১৩ জন করোনা রোগী নতুন করে যুক্ত হলো।এই নিয়ে সিলেটে মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩২ জনে

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 132 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।