Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

সিলেটে করোনায় নতুন আক্রান্তদের মধ্যে আরেক চিকিৎসক ও শামসুদ্দিনের স্টোর কিপার

প্রকাশিত : April 23, 2020, 15:43

সিলেটে করোনায় নতুন আক্রান্তদের মধ্যে আরেক চিকিৎসক ও শামসুদ্দিনের স্টোর কিপার

নিজস্ব প্রতিবেদক:-

সিলেটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা রোগী। গতকাল বুধবার একদিনেই সিলেট বিভাগের ১৩ জনের শরীরে ধরা পড়েছে প্রাণনাশী করোনাভাইরাস। খবরটি সিলেটবাসীর জন্য চরম আতঙ্ক ও উদ্বেগের।

এদিকে, গতকাল আক্রান্ত ১৩ জনের মধ্যে রয়েছেন এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক ইন্টার্ন ডাক্তার ও শহীদ শামসুদ্দিন হাসপাতালের স্টোর কিপার। তথ্যটি নিশ্চিত করেছে ডা. শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বলেন, বুধবার সিলেটে নতুন করে যে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে একজন শিক্ষানবিস (ইন্টার্ন) চিকিৎসক রয়েছেন। তিনি এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত।

তিনি জানান, আক্রান্ত হওয়া শিক্ষানবিস এই চিকিৎসক সম্প্রতি গাজীপুর থেকে সিলেট ফেরেন। করোনার ঝুঁকিপূর্ণ এলাকা গাজীপুর থেকে ফেরার কারণে তিনি হাসপাতালে কাজে যোগ দেওয়ার আগে বুধবার নমুনা পরীক্ষা করানো হয়। পরীক্ষায় তার করোনা পজেটিভ ধরা পড়ে। তিনি বর্তমানে কলেজের ইন্টার্নি হোস্টেলেই অবস্থান করছেন এবং সঙ্গনিরোধ অবস্থায় আছেন।

এদিকে, গতকালের আক্রান্তদের মধ্যে রয়েছেন শামসুদ্দিন হাসপাতালের স্টোর কিপার।  তিনিও বর্তমানে নিজ বাসায় কোয়ারেন্টিন অবস্থায় রয়েছেন।

সুশান্ত কুমার মহাপাত্র বলেন, তাদের শরীরের অবস্থা খারাপের দিকে গেলেই হাসপাতালে নিয়ে আসা হবে।

জানা গেছে, বুধবার আক্রান্ত হওয়া বাকিদের ৫ জন হবিগঞ্জ জেলার, ৪ জন সুমানগঞ্জের ও ২ জন মৌলভীবাজারের। বুধবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় ১৩ জনের করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করেন এই হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি জানান, বুধবার ওসমানীতে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১৩ জনের করোনা শনাক্ত হয়।

এ নিয়ে সিলেট বিভাগে মোট ৩৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলেন। এর মধ্যে সিলেট জেলার ৬ জন, হবিগঞ্জের ১৮ জন, মৌলভীবাজারের ৩ জন ও সুনামগঞ্জের ৬ জন রয়েছেন

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 165 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।