Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

ডা. মঈন উদ্দিনকে নিয়ে গুজব, আটক এক

প্রকাশিত : April 23, 2020, 06:04

ডা. মঈন উদ্দিনকে নিয়ে গুজব, আটক এক

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিনের বিরুদ্ধে ফেসবুকে গুজব ও কুৎসা রটনার দায়ে একজনকে আটক করা হয়েছে। বুধবার (২২ এপ্রিল) রাজধানীর বাড্ডা এলাকা থেকে রিয়াজুল আবির (৩১) নামে এ যুবককে আটক করেছে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)।

এদিন সন্ধ্যায় সিআইডি’র মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারুক হোসাইন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ১৫ এপ্রিল ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দিন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়। এ বিষয়ে চিকিৎসক সমাজকে উসকে দেওয়ার উদ্দেশ্যে কতিপয় কুচক্রি মহল নানা কুৎসামূলক বক্তব্য সোশ্যাল মিডিয়াতে প্রচার করতে থাকে। এতে চিকিৎসকদের অনেকেই সাইবার পুলিশের সঙ্গে যোগাযোগ করেন এবং সামাজিক মাধ্যমে অপপ্রচারকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান।

ফারুক হোসাইন বলেন, সাইবার পুলিশের অনলাইন মনিটরিং সেল ডা. মঈন উদ্দিনসহ চিকিৎসক সমাজের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানো বিভিন্ন পোস্ট শনাক্ত করে। বুধবার সাইবার পুলিশের একটি বিশেষ দল রাজধানীর বাড্ডা এলাকা থেকে আবিরকে আটক করে। এসময় তার কাছে থেকে একটি মোবাইল সেট জব্দ করা হয়।

তাকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 211 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।