Voice of SYLHET | logo

১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে, ২০২২ ইং

পিপিই পরিহিত মেডিকেল রিপ্রেজেন্টেটিভের মৃত্যু

প্রকাশিত : April 22, 2020, 20:11

পিপিই পরিহিত মেডিকেল রিপ্রেজেন্টেটিভের মৃত্যু

গায়ে পিপিই জড়িয়ে থাকা এক মেডিকেল রিপ্রেজেন্টটিভের মৃত্যু হয়েছে। নাম সুজিত হালদার।বেক্সিমকো ফার্মার এরিয়া ম্যানেজার তিনি। বুধবার বরিশাল-ঢাকা মহাসড়কের গড়িয়ারপাড় নামক স্থানে তার লাশ পাওয়া যায়।

এদিকে মারা যাওয়ার পর লাশটি দীর্ঘসময় পড়ে থাকলেও করানা আতঙ্কে কেউ তার কাছে ঘেষেনি। পড়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপতালে ভর্তি করে। কিন্ত তাকে বাঁচানো যায়নি।

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, বুধবার সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের গড়িয়ারপাড় এলাকায় রাস্তার পাশে জ্ঞান হারানো অবস্থায় পড়ে থাকা ব্যক্তির নাম সুজিত হালদার (৪০)। তিনি বেক্সিমকো ফর্মাসিটিউক্যাল কোম্পানির এরিয়া ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। তার সাথে মো. শাহে নেওয়াজ নামে একজন সহযোগী রয়েছেন।

শাহে নেওয়াজ জানান, বরিশাল থেকে তারা গৌরনদী উপজেলায় যাচ্ছিলেন। পথিমধ্যে মোটরসাইক (ঢাকা মেট্রো-হ-৪৬-১৩৩৬) দাড় করিয়ে রাস্তার পাশে একটি গাছের উপর বসে পড়েন। এর একটু পরেই তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন এবং শ্বাসকষ্ট শুরু হয়। এসব দেখে মুঠোফোনে ওই ব্যক্তির বাড়িতে খবর দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 329 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।