Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

গোয়াইনঘাটে সহকারী পুলিশ সুপার ও ওসির পক্ষে ৬০ পরিবারে খাদ্য সহায়তা

প্রকাশিত : April 22, 2020, 19:44

গোয়াইনঘাটে সহকারী পুলিশ সুপার ও ওসির পক্ষে ৬০ পরিবারে খাদ্য সহায়তা

গোয়াইনঘাট থেকেঃকরোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে চলতি বছরের ফেব্রুয়ারীর থেকেই আতঙ্ক বাড়ছে সারা পৃথিবীতেই। মানুষ থেকে মানুষের মাঝে ছড়িয়ে পড়ছে এ মরণব্যাধি। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস নিয়ে চলতি বছরের ফেব্রুয়ারীর থেকেই মানুষ জনের মধ্যে আতঙ্ক বাড়ছে। মানুষ থেকে মানুষের মাঝে
ছড়িয়ে পড়ছে এ ভাইরাস। অনেক ক্ষেত্রে চিকিৎসকরা আক্রান্ত হচ্ছেন ওই ভাইরাসে। ফলে সারা দেশের ন্যায়
;সিলেট জেলাকেও লকডাউন করেছে সরকার। তাই গোয়াইনঘাট উপজেলার গৃহবন্দী অসহায় পরিবারের পাশে দাড়িয়েছেন গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ। আজ ২২ এপ্রিল (বুধবার) গোয়াইনঘাট উপজেলার নন্দীরগাওঁ ইউনিয়নের আঙ্গারজুর গ্রামের গৃহবন্দী ৬০ পরিবারের মাঝে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম ও গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের পক্ষে খাদ্য সহায়তা প্রদান করেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর দিলীপ কান্ত নাথ। এসময় উপস্থিত ছিলেন শ্রমিক নেতা এনামুল হক প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 189 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।