Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

ত্রাণ সামগ্রীর কোনও অভাব নেই: মাহমুদ উস সামাদ এমপি

প্রকাশিত : April 22, 2020, 19:20

ত্রাণ সামগ্রীর কোনও অভাব নেই: মাহমুদ উস সামাদ এমপি

দক্ষিণ সুরমা প্রতিনিধি :-

করোনা ভাইরাস সামাল দিতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আন্তরিক ভাবে কাজ করছেন। সিলেট-৩ নির্বাচনী এলাকায় আমার ২১টি ইউনিয়নে আমার উপস্থিতিতে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। ত্রাণ সামগ্রীর কোনও অভাব নেই।

এই মহামারী ঠেকাতে জনগণকে সামাজিক দুরত্ব বজায় রেখে ঘরে থাকার পরামর্শ দেয়া হয়েছে। কর্মহীন লোকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি চিকিৎসা সেবা নিশ্চিত করা হচ্ছে।
সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী মঙ্গলবার (২১ এপ্রিল) দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ও কামালবাজার ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কর্মহীন লোকদের মধ্যে চাল ও শিশু খাদ্য বিতরণকালে পৃথক, পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, বর্তমান বোরো ফসল সঠিক ভাবে ঘরে তুলতে পারলে খাদ্যের সমস্যা থাকবে না। কৃষক ও দলীয় নেতাকর্মীকে মাঠের ফসল ঘরে তুলতে আন্তরিক ভাবে কাজ করতে হবে। সরকার গত প্রায় দেড় মাস ধরে অসহায় দরিদ্র লোকদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছে। এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।
করোনা ভাইরাস মুক্ত রাখতে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে। সরকারি নির্দেশনা মেনে জনগণকে সরকারকে সহযোগিতা করতে হবে। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী বিভিন্ন স্তরের লোকদের মধ্যে সরকার নির্দেশিত প্রণোদনা বিতরণ করা হচ্ছে। ইনশাআল্লাহ জনগণ সচেষ্ট থাকলে এই পরিস্থিতি অল্প দিনের মধ্যে নিরসন সম্ভব।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার মিন্টু চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, কামাল বাজার ইউনিয়নের প্রশাসক তন্ময় আদিত্য, তেতলী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফারুক মিয়া, তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বাসিত রানা, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হিরা, কামাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার আলী, সাধারণ সম্পাদক আবুল হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, সদস্য বেলায়েত হোসেন, দক্ষিন সুরমা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি দুলাল আহমদ প্রমুখ।

পরে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী তেতলী ইউনিয়নের শাহ ইকবাল চিশতি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 185 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।