Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

আইসিসির নিষেধাজ্ঞার বিষয়টি অস্বীকার বিসিবির, ভিত্তিহীন দাবি জাভেদ ওমরের

প্রকাশিত : April 22, 2020, 14:17

আইসিসির নিষেধাজ্ঞার বিষয়টি অস্বীকার বিসিবির, ভিত্তিহীন দাবি জাভেদ ওমরের

স্পোর্টস ডেস্ক:-

আইসিসির নিষেধাজ্ঞার ব্যাপারে কিছুই জানেন না জাভেদ ওমর বেলিম। এমনকি বিসিবিকেউ এ ব্যাপারে আইসিসি কিছু জানায়নি। বেলিমের মতে খবরটি সম্পুর্ণ ভিত্তিহীন। তাহলে কি তার বিরুদ্ধে ভারতীয় গণমাধ্যমটি অপপ্রচার চালাচ্ছে?
বাংলাদেশ দলের সাবেক তারকা ওপেনার জাভেদ ওমর বেলিম জানিয়েছেন, এ খবরটি সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন। তিনি বলেন, আমি বাংলাদেশ নারী দলের কোনো তথ্য পাচার করিনি। এর আংশিকও যদি সত্যি হতো তাহলে আমি মেনে নিতাম। এটা আমাকে দিয়ে অসম্ভব। আমি নিজেই হতবাক এবং কিছুই জানি না। তারা যদি আমাকে সন্দেহ করেই থাকে তাহলে ন্যূনতম একটি প্রমাণ দিক।
জাভেদ ওমর বেলিম আরও বলেন, আমি যদি এমন কিছু করেই থাকি তাহলে হয় আইসিসি আমাকে জিজ্ঞেসাবাদ করবে না হয় বিসিবি তাদের সিদ্ধান্ত জানাবে। কিন্তু এর কিছুই হয়নি।
এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, আমরা এ ব্যাপারে আইসিসি কিংবা দুর্নীতি দমন বিভাগ (আকসু) থেকে কোনো তথ্য পাইনি।
ভারতীয় ক্রিকেট ওয়েবসাই ক্রিকট্রেকারে প্রকাশ করা হয় জাতীয় দলের সাবেক ওপেনার জাভেদ ওমর বেলিম গত ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের ম্যানেজার থাকা অবস্থায় দলের বিভিন্ন তথ্য পাচার করেছেন। এমন অভিযোগ তুলেছে আইসিসির দুর্নীতি দমন ইউনিট। এ কারণে আইসিসি নাকি বিসিবিকে অনুরোধ করেছে, যেন ভবিষ্যতে কখনই জাভেদ ওমরকে বোর্ডের কোনো দায়িত্ব না দেওয়ার জন্য।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 186 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।