Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

বালাগঞ্জের পূর্ব গৌরীপুর অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ

প্রকাশিত : April 22, 2020, 00:57

বালাগঞ্জের পূর্ব গৌরীপুর অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ

 

শেখ জাহিদ হাসান: করোনাভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষার জন্য অসহায়, কর্মহীন, দরিদ্র, মানুষের দুর্দিনে হেল্পিং হ্যান্ডস সোস্যাল অর্গ্যানাইজেশন-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঔষধ বিতরণ করা হয়।

মঙ্গলবার বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের কলেজ বাজার, মধুরাই এলাকায় কর্মহীন প্রায় দুইশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।

বিতরণকালে অতিথি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন–সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রবীন মুরব্বি জমসেদ আলী, পূর্ব গৌরীপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা তরিকুল ইসলাম, বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রব সিদ্দিকী, এডভোকেট আব্দুল আহাদ সিদ্দিকী, অধ্যক্ষ মুহাম্মদ আনোয়ার আলী,খলিলুর রহমান নানু, সমাজ সেবক দেলোয়ার আল-হুসাইন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মিসবাহ উদ্দিন সিদ্দিকী, সহ-সভাপতি মঞ্জুলাল বিশ্বাস, সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ জুনু, কোষাধ্যক্ষ সাকিব সিদ্দিকীর, সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমেদ, নির্বাহী সদস্য সায়মন আহমেদ সিদ্দিকী, শামসুল ইসলাম রিপন, হেলাল উদ্দিন আলমগীর, মারওয়ান আহমেদ, জুনেল আহমেদ, সাইফ আহমেদ, হাসান মাহমুদ, ময়নুল ইসলাম শাওন, সুমন বিশ্বাস, অপু আহমেদ, সাইদ আহমেদ, রুহেল আহমেদ, রাসেল, দেলোয়ার হোসেন, মুর্শেদ আলম, ময়নুল, জাহান, লিমন, রাকিব, সুমায়েল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 148 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।