Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

পৈলনপুর গ্রামের ৩শত ঘরে রমজানের খাবার

প্রকাশিত : April 21, 2020, 23:53

পৈলনপুর গ্রামের ৩শত ঘরে রমজানের খাবার

মৌলভীবাজার প্রতিনিধি::
সিলেটের বালাগঞ্জ উপজেলার পৈলনপুর গ্রামের নয়াবাড়ি পরিবারের পক্ষ থেকে বর্তমান বিশ্বে চলমান কোভিড-১৯ (করোনাভাইরাস) পরিস্থিতি মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে গ্রামের প্রায় ৩শত ঘরে ঘরে খাবার পৌঁছে দেওয়া হয়েছে।
মঙ্গলবার দিনব্যাপী খাবার সামগ্রী বিতরণ করেন নয়াবাড়ি পরিবারের সদস্যরা।বিতরণকৃত খাবারের প্রতি প্যাকেটে ছিল- ১৫ কেজি চাল, ৩ কেজি মসুরি ডাল, ৩ কেজি ছোলা, ৫০০ খেজুর, ২ লিটার সয়াবিন তেল, ১ পিস সাবান এবং ১ প্যাকেট সেমাই।
একাজের উদ্যোক্তা সাইদুর রহমান সজিব জানান, এই মানবিক কাজে আমাদের পরিবারের যে বা যারা অর্থনৈতিকভাবে, শারীরিকভাবে, মানষিকভাবে হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা, ভালবাসা এবং কৃতজ্ঞতা। আশাকরি এরকম কাজে সবসময় সবাই এগিয়ে আসবেন।
তিনি বলেন, আমরা যদি একা কিংবা কয়েকজন কিংবা কয়েকটি পরিবার মিলে (যাদের সামর্থ্য আছে) নিজেদের গ্রাম,এলাকার, মহল্লার দায়িত্ব নেই, তাহলে খাবারের জন্য কোনো মানুষকে ও পরিবারকে এই মহামারি এবং রমজান মাসে কষ্ট করতে হবেনা। কেউ অভুক্ত থাকবেনা। আমরা শুধু মুসলিম পরিবার নয় গ্রামের অনেক হিন্দু পরিবারের ঘরেও নিরবে খাবার পৌছে দিয়েছি। মানুষ আমরা সবাই মানুষ, প্রত্যেকে আমরা পরের তরে।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 303 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।