Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

পূর্ব গৌরীপুর ইউনিয়নের হেল্পিং হ্যান্ডস সোস্যাল অর্গ্যানাইজেশনের উদ্যোগে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ।

প্রকাশিত : April 21, 2020, 21:15

পূর্ব গৌরীপুর ইউনিয়নের হেল্পিং হ্যান্ডস সোস্যাল অর্গ্যানাইজেশনের উদ্যোগে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরণ।

 

বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের সামাজিক সংগঠন হেল্পিং হ্যান্ডস সোস্যাল অর্গ্যানাইজেশন,কলেজ বাজার-এর উদ্যোগে ইউনিয়নের দুইশত কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরন করা হয়।
উক্ত ত্রান বিতরণী অনুস্টানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মিসবাহ উদ্দিন সিদ্দিকী।
কোষাধ্যক্ষ সাকিব সিদ্দিকীর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন উপদেষ্টা মন্ডলির সদস্য প্রবীন মুরব্বি জমসেদ আলী,ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা তরিকুল ইসলাম,বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রব সিদ্দিকী,এডভোকেট আব্দুল আহাদ সিদ্দিকী,অধ্যক্ষ মুহাম্মদ আনোয়ার আলী,খলিলুর রহমান নানু,সমাজ সেবক দেলোয়ার আল-হুসাইন, সংগঠনের সহ-সভাপতি মঞ্জুলাল বিশ্বাস,সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ জুনু,সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমেদ, কার্যকরি কমিটির সদস্য – সায়মন আহমেদ সিদ্দিকী,শামসুল ইসলাম রিপন,হেলাল উদ্দিন আলমগীর,মারওয়ান আহমেদ, জুনেল আহমেদ,সাইফ আহমেদ,হাসান মাহমুদ,ময়নুল ইসলাম শাওন,সুমন বিশ্বাস,অপু আহমেদ,সাইদ আহমেদ,রুহেল আহমেদ,রাসেল,দেলোয়ার,মুর্শেদ,ময়নুল,জাহান,লিমন,রাকিব,সুমায়েল ও প্রমুখ। অনুস্টান শেষে দেশ ও জাতির কল্যানের জন্য দোয়া পরিচালনা করেন হাফিয ফাতির আহমদ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 610 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।