Voice of SYLHET | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২২ ইং

বশেমুরবিপ্রবির বেতন বঞ্চিত ১৭৬ কর্মচারীর পাশে শেখ নাঈম

প্রকাশিত : April 21, 2020, 19:50

বশেমুরবিপ্রবির বেতন বঞ্চিত ১৭৬ কর্মচারীর পাশে শেখ নাঈম

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ দীর্ঘ ১০ মাস বেতন না পাওয়া গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১৭৬ কর্মচারীর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ব্যারিস্টার শেখ ফজলে নাঈম । তিনি গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিমের কনিষ্ঠ পুত্র এবং যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতা ।
মঙ্গলবার বেলা ১০ টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা তরিকুল ইসলামের তত্ত্বাবধায়নে গোপালগঞ্জের বিভিন্ন এলাকার ঐ অসহায় কর্মচারীদের এ সহায়তা প্রদান করা হয়। এসময়ে তাদের দ্বারপ্রান্তে শেখ নাঈমের পাঠানো চাল, ডাল, তেল, আটাসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয় ।
এ ব্যাপারে ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, করোনার প্রাদুর্ভাবে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হয়েছেন সমাজের অসহায় মানুষেরা । বশেমুরবিপ্রবির এই ১৭৬ জন অসহায় কর্মচারী অনেক দিন ধরেই মানবেতর জীবন যাপন করছে । একজন সমাজ সেবক হিসেবে যতটুকু পেরেছি ওনাদের সহায়তা করেছি । বৈশ্বিক এই ক্রান্তিকাল যতদিন থাকবে, ততদিন আমি আমার সাধ্যমতো বশেমুরবিপ্রবি এর অবহেলিত কর্মচারীগণ এবং গোপালগঞ্জের দুস্থ জনমানুষের জন্য সহায়তা প্রদান চালিয়ে যাবো।
উল্লেখ্য, এর আগে বশেমুরবিপ্রবির অনেক শিক্ষার্থীকেও দুঃসময়ে সহযোগিতা করেছিলেন এই যুবলীগ নেতা।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 194 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।