Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

নরসিংদীতে ৭ ম্যাজিস্ট্রেট, ৪৪ স্বাস্থ্য কর্মকর্তাসহ করোনা আক্রান্ত ১৩৪

প্রকাশিত : April 21, 2020, 16:48

নরসিংদীতে ৭ ম্যাজিস্ট্রেট, ৪৪ স্বাস্থ্য কর্মকর্তাসহ করোনা আক্রান্ত ১৩৪

নরসিংদীতে জেলা প্রশাসনের ৭ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশের উধ্বর্তন কর্মকর্তা সহ নতুন আরো ৩০ জন সহ মোট সংখ্যা ১৩৪ জন করোনা রোগী শনাক্ত হয়ে। এ নিয়ে জেলায়

মোট কোভিড-১৯ এ আগে ৫ জন চিকিৎসক, স্বাস্থ্য বিভাগের ৪৪, ইঞ্জিনিয়ার, সংবাদকর্মী, পরিবার পরিকল্পনা অফিসারসহ আক্রান্ত হয়। ৭৭ জনের নমুনা পরীক্ষা করা হলে নতুন করে যার মধ্যে ৩০ জনের শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া যায়। এতে জেলা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।  আর লকডাউনের ১৩ তম দিন চলছে।
এদিকে নরসিংদীতে সাধারন মানুষ মানছে না সামাজিক দূরত্ব ও লকডউন । অবাদে প্রয়োজন ও অপ্রয়োজনে ঘুরে বেড়াচ্ছে সাধারন মানুষ। সড়ক মহা-সড়কে চলছে রিক্সা,অটো রিক্সা ও প্রাইভেট যানবাহন। নানা অজুহাতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে অবাদে সাধারন মানুষ রাস্তা চলে আসছে।এ কারনে নরসিংদীতে করোনাভাইরাসে আক্রান্তের প্রবণতা বেড়েই যাচ্ছে।
আগে আক্রান্ত অন্যান্যরা চিকিৎসকের নিবিড় পরিচর্যায় ভাল আছেন বলে জানিয়েছেন নরসিংদী জেলা সিভিল সার্জন ডা. ইব্রাহীম টিটন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 131 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।