Voice of SYLHET | logo

১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে মে, ২০২২ ইং

৩ হাজার ছাড়ালো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা

প্রকাশিত : April 21, 2020, 16:07

৩  হাজার ছাড়ালো করোনা আক্রান্ত রোগীর সংখ্যা

মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদফতরের আয়োজিত নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে জানানো হয়, করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ রোগে আক্রান্ত হয়ে ১১০ জনের মৃত্যু হলো।
এ ছাড়া নতুন করে আরো ৪৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট তিন হাজার ৩৮২ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।
অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা বলেন, করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় তিন হাজার ১২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে দুই হাজার ৭৭৯ জনের পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। তাদের মধ্যে ৪৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।
তিনি আরও বলেন, নতুন মৃত ৯ জনের মধ্যে পুরুষ পাঁচজন এবং নারী চারজন। তিনি বলেন, মৃতদের মধ্যে তিন জনের বয়স ৬০ বছরের বেশি,৫০ থেকে ৬০ বছরের মধ্যে তিনজন এবং ৪০ থেকে ৫০ বছরের মধ্যে তিনজন রয়েছে। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে দুজন। এ পর্যন্ত ৮৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 131 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।