Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

সিলেটে লকডাউনের ক্ষেত্রে আরো কঠোর হতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

প্রকাশিত : April 21, 2020, 00:37

সিলেটে লকডাউনের ক্ষেত্রে আরো কঠোর হতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান

নিজস্ব প্রতিবেদক:-

প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রম থেকে মানুষকে সুরক্ষায় সিলেটে লকডাউনের ক্ষেত্রে আরো কঠোর হতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সিলেটের জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।
। তিনি বলেন, লকডাউনপুরোপুরি বাস্তবায়নের মাধ্যমে আমরা সিলেটকে সংক্রামনের হাত থেকে বাঁচাতে পারি।
গত ১৮ এপ্রিল ঢাকা থেকে সিলেটে ট্রেন আসার ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এ ট্রেনে করে রেলের ২২ জন স্টাফসহ ৫৪ যাত্রী এসেছেন সিলেটে। রেলওয়ে স্টেশনের সিসি টিভির ফুটেজ পরীক্ষা করে এদের খুজে বের করারও তিনি নির্দেশ দেন।
লকডাউন অবস্থায় সিলেটে প্রবেশ এবং সিলেট থেকে বাইরে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা আছে। এ ছাড়া করোনা সংক্রমণ প্রতিরোধে সারা দেশে রেল চলাচলও বন্ধ আছে। এ অবস্থায় দুটি বগিসহ আন্তনগর ট্রেন সিলেট রেলস্টেশনে যাত্রী নিয়ে আসায় প্রশ্ন দেখা দিয়েছে।
উল্লেখ্য, নারায়নগঞ্জে ব্যাপক হারে করোনাভাইরাসে আক্রান্ত হবার খবরে সিলেটে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে গত ১১ এপ্রিল পুরো সিলেট লকডাউন ঘোষণা করেন জেলা প্রশাসক এম কাজি এমদাদুল ইসলাম।
তারপরও কৌতুহলী লোকজনকে দমাতে অভিযান চালায় ভ্রামম্যান আদালত। লকডাউনের প্রথম দিনে আইন অমান্য করায় ৮৫ ব্যক্তিকে পৌনে ২লাখ টাকা জরিমানা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 164 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।