Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

খেটে খাওয়া মানুষের মাঝে এনামুলের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : April 20, 2020, 22:45

খেটে খাওয়া মানুষের মাঝে এনামুলের খাদ্য সামগ্রী বিতরণ

কানাইঘাট ইরাম ট্রেডিং এর স্বত্বাধিকারী ব্যবসায়ী এনামুল হক করোনাভাইরাসের সংক্রমণ হওয়ার পর থেকে এলাকায় নিজ উদ্যোগে মাস্ক, হ্যান্ড গ্লোভ, স্যানিটাইজার সামগ্রী অনেকের মধ্যে বিতরণ করে আসছেন।

পাশাপাশি নিজ উদ্যোগে তার সাধ্যানুযায়ী এই দুর্যোগ মুহূর্তে উপজেলার ৪৫৭ হতদরিদ্র পরিবারের মধ্যে প্যাকেট করে চাল, আলু, ভোজ্য তৈল, লবণ, পেঁয়াজ, খেজুর নিজ প্রতিষ্ঠানের কর্মরতদের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

করোনাভাইরাসের শুরু থেকে সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি ব্যবসায়ী এনামুল হকের এসব আর্তমানবতামূলক কার্যক্রমের প্রশংসা করছেন অনেকে। ৪৫৭ পরিবারে দু’দিন থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করলেও তা মিডিয়ায় প্রচার হোক চাচ্ছেন না এনামুল হক।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, কানাইঘাটে হাজার হাজার শ্রমজীবি ও দরিদ্র পরিবারের লোকজন এই মহাদুর্যোগের সময় মানবেতর জীবন যাপন করছেন। তিনি এ দুর্যোগ মুহুর্তে বিত্তশালী, সামাজিক সংগঠন, প্রবাসী সংগঠনের প্রতি মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 174 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।