Voice of SYLHET | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২২ ইং

মাধবপুরে ৭০ কেজি গাঁজাসহ দুইজন আটক

প্রকাশিত : April 20, 2020, 19:44

মাধবপুরে ৭০ কেজি গাঁজাসহ দুইজন আটক

হবিগঞ্জ প্রতিনিধি :-

হবিগঞ্জের মাধবপুর উপজেলার পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে ৭০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক চোরাচালানের কাজে ব্যবহৃত দু’টি পিকআপ ভ্যানসহ দুই মাদক পাচারকারীকে আটক করা হয়েছে।
আজ সোমবার (২০ এপ্রিল) সকালে এই দু’টি অভিযান পরিচালনা করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকাল ৬টা ৪০ মিনিটের  দিকে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে জগদীশপুর মনতলা রোডের নোয়াহাটি এলাকায় টমেটো বোঝাই একটি পিকআপ ভ্যানে (মৌলভীবাজার ন-১১-০২৩০) তল্লাশি চালিয়ে ৬০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ভ্যানের চালকসহ মাদক পাচারকারীরা পালিয়ে যায়।
অন্যদিকে সোমবার সকাল ৭টার দিকে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির সামনে একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে ১০ কেজি ভারতীয় গাঁজাসহ মো. বিপ্লব সর্দার (৩৮) ও মো. বাহার মিয়া (৩৫) নামের দুই মাদক পাচারকারীকে আটক করা হয়। এ সময় মাদক চোরাচালানের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি (ঢাকা মেট্রো ন-১৪-৩২১২) আটক করে পুলিশ।
আটককৃত বিপ্লব সর্দার গোপালগঞ্জ জেলার মুকছেদপুর উপজেলার চন্ডিবর্দি পাইলট স্কুল এলাকার নুরুজ্জামান সর্দারের ছেলে। বর্তমানে তিনি ঢাকার গাবতলি বড় বাজার এলাকায় পরিবার নিয়ে বসবাস করেন। আর বাহার মিয়া কুমিল্লা জেলার লালমাই থানার উৎসব পদুয়া গ্রামের সর্দার বাড়ির আব্দুল মজিদের ছেলে।
তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক দু’টি অভিযান চালিয়ে আমরা ৭০ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেছি ও ২ মাদক পাচারকারীকে আটক করেছি। এছাড়া মাদক চোরাচালানের কাজে ব্যবহৃত দু’টি পিকআপ ভ্যান আটক করেছি।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 195 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।