Voice of SYLHET | logo

১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৯শে মে, ২০২২ ইং

সিলেটে গলায় ফাঁস দিয়ে তরুণীর “আত্মহত্যা”

প্রকাশিত : April 20, 2020, 19:34

সিলেটে গলায় ফাঁস দিয়ে তরুণীর “আত্মহত্যা”

গোলাপগঞ্জ প্রতিনিধি :-

সিলেটের গোলাপগঞ্জের বাঘা ইউপিতে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

১৯ এপ্রিল রোববার রাত ১১টার দিকে বাঘা ইউনিয়নের দক্ষিণ বাঘা গ্রামে ঘটনাটি ঘটে। নিহত তরুণীর নাম ফেরদৌসী বেগম (২৩)। সে বাঘা ইউপির দক্ষিণ বাঘা গ্রামের প্রয়াত আব্দুর রাজ্জাকের মেয়ে।
পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার রাতে দিকে ফেরদৌসী বেগমের মা ঘুমানোর প্রস্তুতি নিচ্ছেন। এর একটু পরে ফেরদৌসীর ভাই বাথরুমে গিয়ে ঝুলন্ত অবস্থায় ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। চিৎকার শুনে পরিবারের লোকজন গিয়ে দেখতে পায় ফেরদৌসী বাথরুমে তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস অবস্থায়। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণী আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য তার লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটি আত্মহত্যা না অন্য কিছু

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 313 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।