Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

পূর্ব গৌরীপুর ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউ.কে’র খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : April 20, 2020, 15:04

পূর্ব গৌরীপুর ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউ.কে’র খাদ্যসামগ্রী বিতরণ

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধিঃকরোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জের পূর্ব গৌরীপুর ইউনিয়নে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪শ ৬০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) বিকালে যুক্তরাজ্যস্থ পূর্ব গৌরীপুর ইউনিয়ন উন্নয়ন সংস্থার পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্য বিতরণ উপলক্ষে স্থানীয় সিরাজ বেগ বাজারস্থ আফিয়া কমিউনিটি সেণ্টার প্রাঙ্গণে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর।

ইউনিয়নের ৯টি ওয়ার্ডে খাদ্য বিতরণকালে বিভিন্নস্থানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেবু আক্তার মনি, বালাগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুছ ছত্তার, বালাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম. মুজিবুর রহমান, পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলকু মেম্বার, সহ-সভাপতি আব্দুল হক বাবু, সহ সাধারণ সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, শিক্ষক মোহাম্মদ লিটন বেগ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমির আলী, জেলা যুবলীগ নেতা মির্জা রাসেল, যুবলীগ নেতা ফয়ছল ইসলাম, সাঈদ ইসলাম, সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, মো. জিল্লুর রহমান জিলু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 184 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।