Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

বালাগঞ্জ ও সিলেট প্রবাসী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : April 20, 2020, 15:03

বালাগঞ্জ ও সিলেট প্রবাসী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি :করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জ ও সিলেট উপশহরে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪শ ৪০টি পরিবারকে যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়ার উদ্যোগে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) সকালে প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়া বালাগঞ্জ উপজেলার খাঁপুরস্থ নিজ গ্রাম এবং এলাকাবাসী স্থানীয় ২শ ৫০টি পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এরমধ্যে খাঁপুর গ্রামের সংশ্লিষ্টদের মধ্যে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। এ সময় তার বাড়িতে উপস্থিত আরও কিছু অস্বচ্ছল পরিবারের মধ্যে তিনি নগদ অর্থ বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণকালে বালাগঞ্জ থানার এসআই মো. বদিউজ্জামান, তপন চন্দ্র দাস, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, গহরপুর ব্লাড ফাইটার্সের সভাপতি আমিনুর রহমান তুহেল, মাওলানা আব্দুল জলিল, ছিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বালাগঞ্জ উপজেলার খাঁপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী আজাদ মিয়ার ব্যক্তিগত উদ্যোগে সিলেট শহরের উপশহরস্থ তার বাসভবন প্রাঙ্গণে গত শনিবার (১৮ এপ্রিল) সকালে স্থানীয় বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ১শ ৯০টি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রী বিতরণকালে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিসবাউর রহমান মিসবাহ, উপশহর পুলিশ ফাড়ির ইন-চার্জ এসআই মো. শাহিন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বালাগঞ্জে প্রবাসী কবির আহমদ মুকিত’র অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ (সিলেট) থেকে ॥ করোনাভাইরাস (কোভিড ১৯) সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বালাগঞ্জের খাঁপুর গ্রামে বসবাসরত কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থ ৪৫টি পরিবারকে ওসমানীনগর উপজেলার গোপালপুর (থানাগাঁও) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সমাজকর্মী কবির আহমদ মুকিত’র অর্থায়নে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। গত রোববার (১৯ এপ্রিল) বিকালে খাঁপুরস্থ (পীরবাড়ি) খাদ্যসামগ্রী বিতরণকালে বক্তৃতা করেন সমাজকর্মী আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা আজমল হোসেন, রুহেল মিয়া প্রমুখ। এসময় বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু উপস্থিত ছিলেন।
বক্তৃতাকালে সমাজকর্মী আবুল কালাম আজাদ খাঁপুর গ্রামের কর্মহীন অসহায় শ্রমজীবী এবং দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের জন্য প্রবাসী কবির আহমদ মুকিতকে ধন্যবাদ জানান। তিনি করোনাভাইরাসজনিত মহামারি প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী ও দুস্থদের সহযোগিতা করতে এগিয়ে আসার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

 

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 217 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।