Voice of SYLHET | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে, ২০২২ ইং

ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলছেন মুশফিক

প্রকাশিত : April 20, 2020, 00:43

ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তুলছেন মুশফিক

স্পোর্টস ডেস্ক:-

২০১৩ সালে শ্রীলঙ্কার বিপক্ষে ডাবল সেঞ্চুরির ব্যাটটি নিলামে তুলতে যাচ্ছেন মুশফিকুর রহিম। ব্যাট বিক্রির অর্থ খরচ হবে গরিবদুঃখীদের সাহায্যার্থে

২০১৩ সালের শ্রীলঙ্কা সফর। গল টেস্টে প্রথম বাংলাদেশি হিসেবে ২০০ রান করার পর মুশফিকুর রহিমের মুখে চওড়া হাসি আর হাতে ‘এসএস’ ব্যাট উঁচিয়ে ধরা ছবিটি কার না মনে আছে। সেই ব্যাটটি দিয়েই বাংলাদেশ ক্রিকেটের রেকর্ড বইয়ে নতুন পাতা যোগ করেন মুশফিক। সেই স্মরণীয় ব্যাটটি এবার নিলামে তুলতে যাচ্ছেন মুশফিক। ব্যাট বিক্রির অর্থ দিয়ে দুস্থ-অসহায় মানুষদের পাশে দাঁড়াতে চান এই অভিজ্ঞ ক্রিকেটার।

অনলাইনের মাধ্যমে মুশফিকের ব্যাটটি নিলামের তোলা হবে। আগ্রহীদের নিলামে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে প্রথম আলোকে মুশফিক বলেছেন, ‘আমার প্রথম ২০০ রান করা ব্যাটটি নিলামে তুলছি। ডিজিটাল অকশন করার ইচ্ছে আছে। দেখি কত দূর ব্যবস্থা করা যায়। সবাইকে অনুরোধ করব, যাদের সামর্থ্য আছে, তাঁরা যেন নিলামে আসেন এবং বেশি বেশি করে দাম তোলেন। কারণ ব্যাট থেকে যা টাকা আসবে পুরোটাই গরিব মানুষদের জন্য খরচ করা হবে। সবাইকে অনুরোধ করছি বেশি টাকা তুলতে সাহায্য করার জন্য।’

দুই দিন আগেই যুক্তরাষ্ট্র থেকে আরেক তারকা ক্রিকেটার সাকিব আল হাসান বাংলাদেশের ক্রিকেটারদের দুস্থ মানুষদের সাহায্যে ক্রিকেটাররা ব্যাট, জার্সি, ক্রিকেট সামগ্রী নিলামে তোলার আহ্বান জানান। একদিনের মধ্যেই মুশফিক এগিয়ে এসেছেন। জানা গেছে, মুশফিক ছাড়াও আরও বেশ কয়েকজন ক্রিকেটার ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তোলার পরিকল্পনা করছেন। মুশফিকের ব্যাট নিলামে কিনতে চাওয়ার প্রক্রিয়া ও কবে নিলামে অংশ নেওয়া যাবে, সেগুলো পরে সবাইকে জানিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
কদিন আগে ইংলিশ উইকেট কিপার ব্যাটসম্যান জস বাটলার ২০১৯ বিশ্বকাপ ফাইনালের জার্সি নিলামে তুলে করোনা তহবিল সমৃদ্ধ করেন। নিলামে বাটলারের জার্সি বাংলাদেশি মুদ্রায় ৬৮ লাখ ৭ হাজার টাকায় বিক্রি হয়।

সংবাদটি শেয়ার করুন

সংবাদটি পড়া হয়েছে 213 বার

যোগাযোগ

অফিসঃ-

উদ্যম-৬, লামাবাজার, সিলেট,

ফোনঃ 01727765557

voiceofsylhet19@gmail.com

সামাজিক যোগাযোগ

সম্পাদক মন্ডলি

ভয়েস অফ সিলেট ডটকম কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।